AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গোপালগঞ্জ
০৮:৫২ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
গোপালগঞ্জে মেধাবী দরিদ্র  শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ

লেখাপড়ার সুবিধা ও ফ্রিল্যান্সিং করে অর্থ উপার্জনের জন্য গোপালগঞ্জে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের হাতে ল্যাপটপ তুলে দিলেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। এবি ব্যাংকের আর্থিক সহায়তায় এসব ল্যাপটপ বিতরণ করা হয়।

রবিবার (৪ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও ল্যাপটপ বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবি ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ প্রমূখ।

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী প্রথম বর্ষের শিক্ষার্থী সুজনা ইয়াসমিন মনি ও সরকারি বঙ্গবন্ধু কলেজের গণিত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী তামজিদ হোসেনের হাতে ১টি করে ল্যাপটব তুলে দেন।

পরে এবি ব্যাংক সভাপতি দরিদ্র শিক্ষার্থীদের জন্য আরো ১৮ টি ল্যাপটব জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেন। এসব ল্যাপটপ পরবর্তিতে দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বিতরণ করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফ হোসেন।

এসময় গোপালগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, এবি ব্যাংকের কর্মকর্তা ও বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!