AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি লিটন ও সাধারণ সম্পাদক মাসুদ


Ekushey Sangbad
মো. দিল, সিরাজগঞ্জ
০৪:২০ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি লিটন ও সাধারণ সম্পাদক মাসুদ

সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব কায়সার আহমেদ লিটন ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাসুদুর রহমান মাসুদ ভোটের মাধ্যমে বিজয়ী হয়েছেন। বুধবার (৩১ জানুয়ারি) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী সংসদের আসন্ন ২০২৪/২৫ সালের প্যানেল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মোট ভোটার সংখ্যা ৪২৪ টি। এর মধ্যে ভোট কাস্ট হয়েছে ৩৮৬ টি।

সভাপতি পদে আলহাজ্ব কায়সার আহমেদ লিটন মোট ২৪২ ভোট পেয়ে বিজয়ী লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাকিল মো: শরিফুর হায়দার (রফিক সরকার) ১৩৪ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে আলহাজ্ব মো: মাসুদুর রহমান মাসুদ ২১৮ ভোট পেয়ে বিজয়ী লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: শহিদুল ইসলাম লিটন ১৫০ ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে মো: লুৎফর রহমান ২০৪ ভোট পেয়ে ১ম বিজয়ী ও মো: আলীমুল হক ১৯২ ভোট পেয়ে ২য় বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মসিউর রহমান চৌধুরী মোট ১৮৭ ভোট ও মোঃ সেরাজুল ইসলাম আকন্দ মোট ১৩৭ ভোট পেয়েছেন। সহকারী সাধারণ সম্পাদক পদে মো: নাদিম ইবনে মোস্তফা ২১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: শামসুল আলম (২) মোট ১৬১ ভোট পেয়েছেন। গ্রন্থাগার সম্পাদক পদে মো: আসিফ আজাদ রাতুল ১৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খোন্দকার আব্দুল মতিন মোট ১৬৪ ভোট পেয়েছেন। সহকারী গ্রন্থাগার সম্পাদক পদে মোছা: খাতুনে জান্নাত বন্যা ২০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: ছাইদুল ইসলাম খাঁন ১৫৫ ভোট পেয়েছেন। সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে মো: মুজাহিদ বিন রহমান মিঠুন ১৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: সফিকুল ইসলাম আকন্দ ১৬৯ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে মো: ওয়ালী উল্লাহ ২০৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: রফিকুল ইসলাম খাঁন রাকিব ১৬৫ ভোট পেয়েছেন। হিসাব নিরীক্ষক পদে মো: গোলাম হোসেন ২১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: খোরশেদ আলম খসরু ১৪৭ ভোট পেয়েছেন। সহকারী হিসাব নিরীক্ষাক পদে মো: সাইফুল্লাহ তারাশী ২০০ বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাওঃ মুফতি মো: শহিদুল ইসলাম ১৬৯ ভোট পেয়েছেন। নির্বাহ সংসদ সদস্য পদে আলহাজ্ব মো: আমান উল্লাহ মন্ডল ২১৬ ভোট পেয়ে ১ম বিজয়ী, মো: হেদায়েতুল ইসলাম ২১১ ভোট পেয়ে ২য় বিজয়ী, একেএম হাসান ফারুক রুমী ২১০ ভোট পেয়ে    ৩য় বিজয়ী, মো: রফিকুল ইসলাম সেলিম ২০২ ভোট পেয়ে ৪র্থ বিজয়ী, মো: এনামুল করীম শাহিন ১৮৫ ভোট পেয়ে ৫ম বিজয়ী ও মো: রেজাউল বারি রন্টু ১৮৪ ভোট পেয়ে ৬ষ্ঠ বিজয়ী হয়েছেন।

নব-নির্বাচিত সভাপতি লিটন ও সাধারণ সম্পাদক মাসুদ বলেন, নির্বাচন সুষ্ঠু,শান্তিপুর্ন ও অবাধ হয়েছে। দুর্নীতিমুক্ত বিচার ব্যবস্থা কায়েম প্রভাবমুক্ত করন, আইনজীবীগনের কষ্টার্জিত আমানত স্বরুপ অর্জিত অর্থ সংরক্ষণ নিশ্চিতকরন ও সমিতির কল্যান তহবিলের স্লাব বৃদ্ধিকরনের লক্ষ্যে কাজ করবো।

এছাড়াও বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারী) দুপুর ১২ টার দিকে জেলা আইনজীবী সমিতির হল রুমে নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ বাক্য পাঠ শেষে নবনির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদক কে ফুলেল শুভেচছা জানান ও সাবেক সাধারণ সম্পাদক পদ প্রত্যাহার করেন এবং সভাপতি লিটন সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠান শেষ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!