AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোদাগাড়ীতে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত


Ekushey Sangbad
মোক্তার হোসেন, গোদাগাড়ী, রাজশাহী
০৫:৫৫ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৪
গোদাগাড়ীতে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত

রাজশাহীর গোদাগাড়ীতে বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধ্#ি৩৯; এই প্রতিপাদ্য নিয়ে ২ দিনব্যাপী অনুষ্ঠিত ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শেষ হয়েছে। মঙ্গলবার বিকাল ৩টায় গোদাগাড়ী উপজেলা পরিষদ হলরুমেউপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আতিকুল ইসলামের সভাপতিত্বে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলায় কুইজ প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। 

বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দুলাল আলম,গোগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও প্রেমতলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মজিবর রহমান, সহকারী প্রোগ্রামার উপজেলা আইসিটি কর্মকর্তা কামরুন্নাহার,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মশিউর রহমান প্রমূখ।

পুরস্কার বিতরণ সভাপটি পরিচালনা করেন গোদাগাড়ী সরকারী কলেজের সাবেক সমাজ বিজ্ঞান বিভাগের প্রধান এবিএম কামরুজ্জামান বকুল।উল্লেখ্য, উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত বিজ্ঞান মেলায় ৩০ টি (স্কুল ও কলেজ) পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন প্রদর্শনীর স্টল অংশগ্রহণ করেছেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ও সেরা স্টল এবং অংশগ্রহণকারী সকল স্টলকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

 

একুশে সংবাদ/এস কে 
 

Link copied!