AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উপার্জনের অর্ধেক টাকা দিয়ে সারাদেশে সামাজিক মানবিক কাজ করি: গোলাম রাব্বানী


Ekushey Sangbad
এস.এম. দেলোয়ার হোসাইন, মাদারীপুর
০৪:০৪ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪
উপার্জনের অর্ধেক টাকা দিয়ে সারাদেশে সামাজিক মানবিক কাজ করি: গোলাম রাব্বানী

টিম পজিটিভ বাংলাদেশ এর চেয়ারম্যান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস গোলাম রাব্বানী বলেন, টিম পজিটিভ বাংলাদেশ (টিপিবি) একটি অরাজনৈতিক সংগঠন। আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি এবং মমতাময়ী দেশরত্ন শেখ হাসিনাকে ভালবেসে তার আদর্শ নিয়ে রাজনীতি করি। আমার উপার্জন থেকে প্রতি মাসে অর্ধেক টাকা আলাদা করে রাখি। সেই টাকা দিয়ে সারাদেশে যখন যেখানে পারি সামাজিক মানবিক কাজ করি।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে মাদারীপুরের রাজৈরে ‘টিম পজিটিভ বাংলাদেশ’ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালবাসার উপহার হিসেবে এক হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরনকালে একথা বলেন তিনি। 

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে কদমবাড়ি গণেশ পাগল সেবা আশ্রমের মাঠে ৫‍‍`শত ও পরে শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে বদরপাশা ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ড অন্তর্গত বিভিন্ন এলাকায় আরো ৫‍‍`শত কম্বল বিতরণ করা হয়।

এসময় তিনি আরো বলেন, আমি যমুনা গ্রুপে চাকরি করি এবং আমার ছোট ভাই গোলাম রুহানী বাংলাদেশ পুলিশের মতিঝিল ও পল্টন জোনের সিনিয়র এসি হিসেবে কর্মরত রয়েছেন। সে ৩৬ বিসিএস অলক্যাডারের সেক্রেটারি। আমরা দুই ভাই যেভাবে পারি আমাদের উপার্জন থেকে একটি অংশ দিয়ে দেশবাসী ও মানুষের জন্য কাজ করি। আপনারা দোয়া করবেন আল্লাহ যেন আমাদের সামর্থ্য আরো বাড়িয়ে দেন, যেন আরো বেশি কর্ম করার আরো বেশি নেক আমল করার সুযোগ করে দেন।

কম্বল বিতরণ শেষে নিজস্ব তহবিল থেকে বদরপাশা গ্রামে নির্মাণাধীন একটি মসজিদের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ৫ হাজার টাকা অনুদান প্রদান করেন তিনি। এসময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!