AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিক পরিচয়ে প্রতারনা করতে গিয়ে  হাটহাজারীর ২ ব্যক্তি আটক !


Ekushey Sangbad
মো. আলাউদ্দীন, হাটহাজারী, চট্টগ্রাম
১১:৩৫ এএম, ২৫ জানুয়ারি, ২০২৪
সাংবাদিক পরিচয়ে প্রতারনা করতে গিয়ে  হাটহাজারীর ২ ব্যক্তি আটক !

হাটহাজারীর আবুল কালাম (৫২) ও দিদারুল আলম (৩৫) নামের ২ ব্যক্তিকে সাংবাদিক পরিচয়ে প্রতারণার সময় আটক করেছে পুলিশ।বুধবার (২৪ জানুয়ারী) বিকালের দিকে রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডস্থ একটি ইট ভাটা থেকে রাউজান থানা পুলিশ তাদের আটক করে। 

আটক হওয়া আবুল কালাম হাটহাজারী উপজেলার মধ্যম মাদার্শা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পুরাতন বহাদ্দার বাড়ির মোহাম্মদ মিয়ার পুত্র  এবং  দিদারুল আলম উপজেলার ফতেপুর ইউপির মাইজপট্টিস্থ ইসলাম হাজী বাড়ির আবদুর রহমানের পুত্র। একই ঘটনায় কর্ণফুলি উপজেলার মৃত নুর হোসেনের পুত্র আহম্মদ নুর (২৮) কেও আটক করেছে রাউজান থানা পুলিশ। 

সূত্রে জানা যায়, রাউজান ও রাঙ্গুনিয়া উপজেলার বিভিন্ন ইটভাটায় গত কয়েকদিন ধরে চাঁদাবাজি করছিল তারা।

ঘটনারদিন বুধবার বিকালে হাটহাজারী আবুল কালাম নিজেকে  দৈনিক ঢাকার টাইম ও মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার চট্টগ্রাম মহানগরের সভাপতি এবং দিদারুল আলম ঢাকার টাইম নামক পত্রিকার রিপোর্টার ও চট্টগ্রামের কর্ণফুলি উপজেলার আহম্মদ নুর দৈনিক গণতদন্তের ব্যুরো চীফ ও ঢাকা প্রেসক্লাবের সদস্য পরিচয় দিয়ে রাউজান পৌরসভার ৯নম্বর ওয়ার্ডস্থ একটি ইটভাটায় চাঁদাবাজি করতে গেলে ইটভাটার লোকজন তাদের ধরে রাউজান থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের কাছ থেকে চাঁদাবাজির টাকা, একটি ভাঙা পেনাসনিক ভিডিও ক্যামেরা, চারটি মোবাইল ফোন, চ্যানেল সংগ্রামী ৭১, সিটি প্লাস২৪ এর স্টিকার সম্বলিত দুটি মাইক্রোফোন ও দৈনিক আলোকিত নিউজের স্টিকার সাটানো একটি প্রাইভেটকার জব্দ করে তাদেরসহ আটক করে থানায় নিয়ে যায়। জব্দ করা কারটিতে লাটিসোঁটা পাওয়া যায় বলেও পুলিশ নিশ্চিত করেছে। 

সংশ্লিষ্ট এলাকার কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইটভাটার মালিক সমিতির নেতা এসএম শাহেদ উল্লাহ জনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান তাদের বিরুদ্ধে সমিতির পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নিতে পুলিশকে বলা হয়েছে। 

রাউজান প্রেসক্লাব সভাপতি শফিউল আলম গণমাধ্যমকে বলেন, রাউজানে কেউ সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে আসলে ইটভাটার মালিক ও অন্যান্য প্রতিষ্ঠানকে আমাদের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।  

রাউজান থানার উপপরিদর্শক এসআই জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

এ ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী মডেল থানায় দায়িত্বরত  উপ-পরিদশর্ক আবদুল গোফরান বুধবার রাত ৮ টা ৫০ মিনিটের দিকে এ প্রতিবেদক কে জানান,  এ ঘটনার কোনো তথ্য এখনও পর্যন্ত আমাদের কাছে আসেনি। আসলে বিস্তারিত জানানো হবে।

একুশে সংবাদ/এস কে

Link copied!