AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আনোয়ারায় অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 


Ekushey Sangbad
আনোয়ারা উপজেলা প্রতিনিধি, চট্টগ্রাম
০৩:৪৮ পিএম, ১৩ জানুয়ারি, ২০২৪
আনোয়ারায় অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের পূর্ব বৈরাগ রহমানিয়া গাউছিয়া সুন্নিয়া মাদ্রাসার অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৩ জানুয়ারি) সকালে মাদ্রাসা সংলগ্ন মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। অত্র মাদ্রাসার সভাপতি মাওলানা মুহাম্মদ নুরুজ্জামান আল কাদেরীর সভাপতিত্বে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১নং বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ নোয়াব আলী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা গাউছিয়া কমিটির সহ-সভাপতি আহমেদ কবির। 

অত্র মাদ্রাসার সুপার মাওলানা মুহাম্মদ লোকমান হাকীম হেলালীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন সুমাইয়া মাদ্রাসার সুপার মাওলানা মাশরুর রহমান, আবুল কালাম সওদাগর, জবুর আহমদ সওদাগর,  মুহাম্মদ সৈয়দ,  মুহাম্মদ ফয়েজুর রহমান, আব্দুল মতিন মিয়াজি, মুহাম্মদ ইকবাল, মাস্টার আবুল ফয়েজ, শফিকুর রহমান, মুহাম্মদ হানিফ তালুকদার, আব্দুল নুর, মুহাম্মদ আবুল ফয়েজ, হাফেজ আব্দুল হান্নান, হাফেজ লোকমান, সাহাবউদ্দিন প্রমুখ। এ সময় মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীরা সহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

অভিভাবক সমাবেশে প্রধান অতিথি মো : নোয়াব আলী বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। বর্তমানে নানা সামাজিক অপরাধ থেকে যুবসমাজকে বাঁচাতে হলে প্রয়োজন নৈতিক শিক্ষার। আর নৈতিক শিক্ষার অন্যতম প্রাণকেন্দ্র হল মাদ্রাসা শিক্ষা ব্যবস্থা। এজন্য মাদ্রাসা শিক্ষার মান উন্নয়নে অভিভাবকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। 

তিনি আরও বলেন শুধু ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষক শিক্ষিকাদের  ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকবৃন্দকেও শিক্ষার্থীদের লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে। 

অনুষ্ঠান শেষে বার্ষিক প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করা হয় এবং পঞ্চম শ্রেণীতে উত্তীর্ণ হয়ে যারা ষষ্ঠ শ্রেণীতে উঠেছে সেই সমস্ত ছাত্র-ছাত্রীদের বিদায় জানানো হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!