AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালী পূজার উদ্বোধন রূপ নিল ধর্মীয় মিলনমেলায়


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
১২:৩৭ পিএম, ১৩ জানুয়ারি, ২০২৪
কালী পূজার উদ্বোধন রূপ নিল ধর্মীয় মিলনমেলায়

ঢাকার ধামরাইয়ে প্রাচীন মন্দিরের কালী পূজা উদ্বোধন করতে এসেছিলেন ঢাকা-২০ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বেনজির আহমদ। সম্প্রতি নির্বাচিত হওয়া এই নেতাকে দেখতে ও তার বক্তব্য শুনতে মন্দিরে আসেন ধর্ম বর্ণ নির্বিশেষে অনেকেই। এতে পূজার উদ্বোধনী অনুষ্ঠানটি রূপ নেয় ধর্মীয় মিলনমেলায়।  

শনিবার (১৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া সার্বজনীন শ্রী শ্রী কালী মন্দিরে এ দৃশ্যের অবতারণা ঘটে।

বাৎসরিক কালীপূজা উপলক্ষে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরাসহ গ্রামবাসীরাও যোগ দেন।

এ সময় স্থানীয়রা সংসদ সদস্যের কাছে নানা দাবিদাওয়া জানান। বারবাড়িয়ার বাসিন্দা অনন্ত দাস এলাকায় জলাবদ্ধতা নিরসনে ড্রেনের দাবি জানান। এছাড়া মন্দিরের সীমানা প্রাচীরের দাবিও জানান তিনি।

আবুল হোসেন নামে গাঙ্গুটিয়ার ললিতনগর এলাকার এক বাসিন্দা বলেন, এই এলাকার অনেক সড়ক এখনও কাঁচা। এসব সড়ক উন্নয়নের দাবি জানান তিনি।

গাঙ্গুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরও এসব দাবিসহ আরও সড়ক, মসজিদ, মন্দিরসহ গাঙ্গুটিয়া ইউনিয়নে নানা উন্নয়নে সংসদ সদস্যের সুদৃষ্টি কামনা করেন।

সমাপনী বক্তব্যে সংসদ সদস্য বেনজির আহমদ বলেন, গাঙ্গুটিয়া ইউনিয়নের সব কেন্দ্রে আমি বিজয়ী হয়েছি। ১৬ ইউনিয়ন ও পৌরসভার বাসিন্দারাও বিজয়ী করেছেন। তাদের প্রতি আমার কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের প্রতি দায়বদ্ধতা থেকে আমি কথা দিচ্ছি, ধামরাইয়ের প্রত্যেকটা এলাকায় উন্নয়ন করা হবে। যেসব প্রতিশ্রুতি দেওয়া হয়েছে, সবই বাস্তবায়ন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ধামরাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, সানোড়া ইউনিয়নের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টুসহ ধামরাই উপজেলা ও গাঙ্গুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/ন.ক.প্র/জাহা

Link copied!