AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টানা চতুর্থবারের পাবনা-৩ আসনে সংসদ সদস্য নির্বাচিত মকবুল হোসেন


Ekushey Sangbad
শেখ সাখাওয়াত হোসেন, ভাঙ্গুড়া, পাবনা
০৫:৪০ পিএম, ৮ জানুয়ারি, ২০২৪
টানা চতুর্থবারের পাবনা-৩ আসনে সংসদ সদস্য নির্বাচিত মকবুল হোসেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মার্কার প্রার্থী মো. মকবুল হোসেন বেসরকারি ফলাফলে টানা চতুর্থ মেয়াদে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। পাবনা জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান বেসরকারিভাবে তাঁকে বিজয়ী ঘোষণা করেন।

নির্বাচনে মো. মকবুল হোসেনের প্রাপ্ত ভোট ১ লাখ ১৯ হাজার ৪৬৯। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল হামিদ মাস্টার ট্রাক প্রতীকে পেয়েছেন ১ লাখ ১৬৯ ভোট। 

এ ছাড়া আসনটিতে জাতীয় পার্টির মীর নাদিম মোহাম্মদ ডাবলু (লাঙ্গল) পেয়েছেন ৭৩২ ভোট, ন্যাশনাল পিপলস পার্টির মো. বেল্লাল মোল্লা (আম) ৪৩০ ভোট, বাংলাদেশ সুপ্রিম পার্টির মো. মাহবুবুর রহমান জয় চৌধুরী (একতারা) ৪২২ ভোট, গণতন্ত্রী পার্টির খায়রুল আলম (কবুতর) ২৭৪ ভোট, জাসদের আবুল বাশার শেখ (মশাল) ১৭৫ ভোট এবং  বাংলাদেশ কংগ্রেসের মো. আজিজুল হক (ডাব) ২৫১ ভোট পেয়েছেন।

পাবনা-৩ আসনে মোট ভোটার ৪ লাখ ৫৬ হাজার ৭৭১ জন। এর মধ্যে ২ লাখ ২১ হাজার ৯২২ জন ভোটার নির্বাচনে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন।

উল্লেখ্য, মো. মকবুল হোসেন পাবনা-৩ আসন থেকে ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন।

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে আলহাজ্ব মকবুল হোসেন একুশে সংবাদ. কমকে বলেন, এই বিজয় পাবনা-৩ আসনের সাধারণ মানুষ ও নেতাকর্মীদের বিজয়। আপনাদের দোয়া ও ভালোবাসায় টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছি।

পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া- ফরিদপুর) এই তিন এলাকার গরীব, দুঃখী অসহায় মেহনতি মানুষের যে আকাঙ্ক্ষা ও চাওয়া সেটি যেন জাতির জনকের কন্যা শেখ হাসিনার পক্ষ থেকে উপহার দিতে পারেন তার জন্য দোয়া চেয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!