AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈশ্বরগঞ্জে বিষপানের ৯ দিন পর কিশোরীর মৃত্যু


Ekushey Sangbad
তাপস কর, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
০২:০৬ পিএম, ৫ জানুয়ারি, ২০২৪
ঈশ্বরগঞ্জে বিষপানের ৯ দিন পর কিশোরীর মৃত্যু

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমিতে দেওয়া কীটনাশক (বিষ)  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ দিন পর  তানিয়া (১৮) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণীর মৃত্যু হয়। নিহত তানিয়া উপজেলার রাজিবপুর ইউনিয়নের বিল খেরুয়া গ্রামের হাফিজ উদ্দিন মিন্টুর মেয়ে। 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৬ ডিসেম্বর সকাল সাড়ে ৯ টার দিকে তানিয়া পরিবারের লোকজনের অগোচরে বাড়িতে থাকা কৃষি জমিতে ব্যবহারের কীটনাশক (বিষ) পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার উন্নতি না হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

তানিয়ার বাবা হাফিজ উদ্দিন মিন্টু বলেন,আমার মেয়ে দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন। অনেক চিকিৎসা করেও তার অবস্থার উন্নতি হয়নি। এই কারণেই সে আত্মহত্যার পথ বেছে নেয়। এই বিষয়ে আমার পরিবারের কোন অভিযোগ নেই। 

ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না, থাকায় তাঁদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!