AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে গাঁজা ও গাঁজার গাছসহ গ্রেফতার ২


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
১০:২৪ এএম, ৪ জানুয়ারি, ২০২৪
নড়াইলে গাঁজা ও গাঁজার গাছসহ গ্রেফতার ২

নড়াইলে ডিবি পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও গাঁজার গাছসহ দুইজন গ্রেফতার। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ আবুল কালাম আজাদ (৩৭) নামের একজন গাঁজা চাষীকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ আবুল কালাম আজাদ (৩৭) নড়াইল জেলার কালিয়া থানার চাচুড়ী ইউনিয়নের কলিমন গ্রামের মৃত লায়েক হোসেনের ছেলে। উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, বুধবার (৩ জানুয়ারি) বিকালে নড়াইলের কালিয়া থানাধীন ধৃত আসামির বসতবাড়ির পশ্চিম পাশে নিজ মালিকানাধীন জমিতে চাষকৃত গাঁজা গাছসহ তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন, এএসআই (নিঃ) আনিসুজ্জামান, এএসআই (নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ আবুল কালাম আজাদ (৩৭) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামীর নিজ জমি থেকে চাষকৃত অবৈধ মাদকদ্রব্য গাঁজা গাছ জব্দ করা হয়। এ সংক্রান্তে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অপরদিকে, নড়াইলে দুই‍‍`শ গ্রাম গাঁজা উদ্ধার গ্রেফতার একজন। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ আব্দুল্লাহ ভূঁইয়া (৩০) নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ আব্দুল্লাহ ভূঁইয়া (৩০) নড়াইল জেলার কালিয়া থানার পুরুলিয়া গ্রামের মৃত আহমদ ভূঁইয়ার ছেলে। বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে নড়াইল সদর থানাধীন বাঁশগ্রাম ইউনিয়নের রামসিদ্ধির মোড় হতে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন, এএসআই (নিঃ) আনিসুজ্জামান, এএসআই (নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ আব্দুল্লাহ ভূঁইয়া (৩০) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামীর নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য দুই‍‍`শত গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


একুশে সংবাদ/এস কে

Link copied!