AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শোক শ্রদ্ধায় সৈয়দ আশরাফুল ইসলামের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৬:৪৬ পিএম, ৩ জানুয়ারি, ২০২৪
শোক শ্রদ্ধায় সৈয়দ আশরাফুল ইসলামের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি, জাতীয় চার নেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলামের জৈষ্ঠ পুত্র,বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি মন্ডলির সদস্য,সাবেক মন্ত্রী, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের ৫ম মৃত্যুবার্ষিকীতে তাঁর ম্যুরালে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে তার পরিবারের স্বজন ও আওয়ামীলীগের নেতাকর্মীরা।

বুধবার,৩ জানুয়ারি সকালে শহরের আখড়া বাজারস্থ সৈয়দ আশরাফুল ইসলামের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন শহীদ সৈয়দ নজরুল ইসলামের পুত্র বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.সৈয়দ মঞ্জুরুল ইসলাম,শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন,কিশোরগঞ্জ-১

(সদর-হোসেনপুর) আসনে নৌকা প্রতীকের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ডা.সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি,কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান,সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল,শহীদ সৈয়দ নজরুল ইসলামের কনিষ্ঠ কন্যা ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের কনিষ্ঠ ছোট বোন সৈয়দা রাফিয়া নূর রুপা,বীরমুক্তিযোদ্ধা আনোয়ার কামাল,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু,সদর উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ,সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজনরা সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জেলা আওয়ামীলীগ  নেতা এ্যাড. এম এ আফজল বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ১৯৫২ সালের ১ জানুয়ারি বীর দামপাড়া গ্রামে জন্মগ্রহন করেন।অত্যন্ত বুদ্ধীদীপ্ত নেতা ছিলেন তিনি।১/১১ সময়কালীন দলের দুঃসময়ে তিনি দলকে নেতৃত্ব দিয়েছিলেন।পরিচ্ছন্ন রাজনীতির যে উদাহরন তিনি তৈরী করেছিলেন,তা সকলের জন্য অনুকরণীয়। ২০১৯ সালের ৩ জানুয়ারি ৬৮ বছর বয়সে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

পরে উপস্থিত সকলে সৈয়দ আশরাফুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশগ্রহন করে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!