AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোদাগাড়ীতে নৌকায় ভোট চেয়ে ছাত্রলীগ নেতার প্রচার মিছিল


Ekushey Sangbad
মোক্তার হোসেন, গোদাগাড়ী, রাজশাহী
০৮:২০ পিএম, ২ জানুয়ারি, ২০২৪
গোদাগাড়ীতে নৌকায় ভোট চেয়ে ছাত্রলীগ নেতার প্রচার মিছিল

রাজশাহীর গোদাগাড়ীতে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ফারুক চৌধুরীর পক্ষে বিশাল প্রচার মিছিল করা হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারী) বিকাল ৩টায়গোদাগাড়ী পৌরসভার ৯নংওয়াডের্র সুলতানগঞ্জ মোড় থেকে একটি বিশাল প্রচার মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

প্রচার মিছিলে নের্তৃত্ব দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেদার ইনস্টিটিউট ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহসম্পাদক, গোদাগাড়ীর কৃতীসন্তান ও লেস ফুটওয়্যার বিডির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ এরশাদ আলী আকাশ।

দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার সাধারন মানুষকে ভোট কেন্দ্র গিয়ে ভোট আহ্বান জানান।

এসময় তাঁর সাথে পৌর আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান,পৌর যুবলীগ সহসভাপতি সোহেল রানা,ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ইমরান আলীসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার আকাশ বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন উত্তোলন করি। দলীয় মনোনয়ন না পাওয়ায় জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছি। তাই বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের পথে আমরা। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ শান্তিতে বসবাস করে। তাই আগামী ৭ জানুয়ারি শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।


একুশে সংবাদ/ম.হ.প্র/জাহা

Link copied!