AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালিয়াকৈরে ভোটারদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
বাপ্পি খৃষ্টদাস, কালিয়াকৈর, গাজীপুর
০৫:১৯ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২৩
কালিয়াকৈরে ভোটারদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

গাজীপুরের কালিয়াকৈরে পৌরসভার হল রুমে দ্বাদশ সংসদ নির্বাচন কে ঘিরে ভোটারদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বাড়াতে এবং ভয়-ভীতি  দূর করণে পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার ভোটারদের মাঝে এক মত বিনিময় সভা করেছেন কালিয়াকৈর উপজেলা প্রশাসন। 

বুধবার সকালে কালিয়াকৈর পৌর অডিটোরিয়ামে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা হুসাইন মোহাম্মদ হাই জকি‍‍`র সভাপতিত্বে কালিয়াকৈর সহকারী কমিশনার ( ভূমি) অনিন্দ্য গুহ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম, গাজীপুর জেলার পুলিশ সুপার কাজী শফিকুল আলম, বিপিএম, জেলা নির্বাচন অফিসার কামরুল ইসলাম, কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম। ৎ

সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য গুহ এর সঞ্চালনায় উপস্থিত সাধারণ ভোটারদের মধ্য হতে ভোট প্রদানে কোনরকম সমস্যা, অসুবিধা মনে হয় কিনা এরকম প্রস্তাবনা আহ্বান করা হয় । 

পরে উপস্থিত সাধারণ ভোটারগণ তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। গাজীপুর জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, এবারের সংসদ নির্বাচন সম্পূর্ণ বাধা মুক্ত ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। সুতরাং সকলকে নির্ভয়ে কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থী কে ভোটাধিকার প্রয়োগ করার জন্য অনুরোধ করেন। 

তিনি আরো বলেন ভোট কেন্দ্রে যাওয়া বা পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার ক্ষেত্রে কোন রকমের কেউ ভয় ভীতি দেখালে সাথে সাথে তাকে আইনের আওতায় আনা হবে। গাজীপুর জেলা পুলিশ সুপার বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে উৎসবমুখর ভোট অনুষ্ঠানে করনীয় যা কিছু সম্ভব পুলিশের পক্ষ থেকে সব করা হবে। সেই সাথে মাঠে থাকবে সেনাবাহিনী, র‍্যাব, আনসার, বিজিবি সহ কয়েক স্তরের নিরাপত্তা। সুতরাং সকলকে ৭ই জানুয়ারি নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট প্রদানে আহ্বান জানান।

অনুষ্ঠানের সভাপতি  উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকি বলেন,এবারে নির্বাচন একটি উৎসবমুখর ও প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে সুতরাং ভোটারদের কেন্দ্রে গিয়ে নির্ভয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে বলেন। প্রয়োজনে ভোটারদের নিরাপত্তা প্রদানে প্রশাসন সব রকম ব্যবস্থা করবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!