AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মনোনয়ন প্রত্যাহার করেছেন সেই পান বিক্রেতা সবুজ


মনোনয়ন প্রত্যাহার করেছেন সেই পান বিক্রেতা সবুজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হতে রংপুর-১ আসন থেকে মনোনয়ন পত্র কিনেছিলেন পান বিক্রেতা সাকলাইন সবুজ প্রামানিক। বাংলাদেশ সাংস্কৃতিক গনমুক্তি জোটের ব্যানারে সেই মনোনয়ন বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন। কিন্তু মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে সেই পান বিক্রেতা মনোনয়ন প্রত্যাহার করেছেন।

মনোনয়ন প্রত্যাহারের কারণ হিসেবে সবুজ তার দলের বিরুদ্ধে তিনি অভিযোগ করে বলেন, বাংলাদেশ সংস্কৃতিক মুক্তিজোট জনগণের স্বার্থে কাজ করার কথা ছিল। কিন্তু ঢাকায় এসে দেখি তারা জনগণের স্বার্থে কাজ করছে না। গঙ্গাচড়ার মানুষ আমাকে ভালবাসে আমার সততা বিলীন করতে পারবো না। তাই আমি স্বেচ্ছায় মনোনয়ন প্রত্যাহার করলাম। সেই সাথে দলের সকল ধরনের পদ থেকে অব্যাহতি নিলাম।

তিনি আরো বলেন, অসৎ উদ্দেশ্যে এই দল নির্বাচনে এসেছিল। মানুষের ভালোবাসার সাথে আপোস করতে পারবো না এজন্য এবার নির্বাচনে যাচ্ছি না। কিন্তু যদি সময় থাকতো তাহলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতাম। আগামী নির্বাচনে ভালো কোন দলের ব্যানারে অথবা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করব।

রংপুর ১ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩২ হাজার ৪৬ জন এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬৭২৪৮ জন মহিলা ভোটার এক লাখ ৬৪ হাজার ৭৯৬ জন। তৃতীয় লিঙ্গের ভোটার হিসেবে দুইজন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


একুশে সংবাদ/ও.ব.প্র/জাহা

Link copied!