AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে যথাযথ মর্যাদায় মহান বিজয় উদযাপন


Ekushey Sangbad
রামপাল উপজেলা প্রতিনিধি, বাগেরহাট
০৪:১৬ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২৩
রামপালে যথাযথ মর্যাদায় মহান বিজয় উদযাপন

বাগেরহাটের রামপালে যথাযথ শ্রদ্ধা, ভালোবাসা,  সম্মান ও মর্যাদার সাথে মহান বিজয় দিবস-২০২৩ উদযাপিত হয়েছে। মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে রামপাল উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচির আয়োজন করে।

শনিবার (১৬ ডিসেম্বর) প্রত্যুষে রামপাল থানা প্রাঙ্গণে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। এরপর সকাল সাড়ে ৮ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পুষ্পমাল্য অর্পণ শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের অংশ গ্রহণে এক মনোঞ্জ কুচকাওয়াজ ও ডিসল্পে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ শেষে উপজেলা অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারদের এক সংবর্ধনা দেওয়া হয়। রামপাল উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা‍‍`র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনা (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ মোজাফফর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. হোসনেয়ারা মিলি, রামপাল থানার অফিসার ইন-চার্জ সোমেন দাস, বীর মুক্তিযোদ্ধা শেখ আ. ওহাব, সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্লা আ. রউফ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুকান্ত কুমার পাল, সাবেক অধ্যক্ষ মোতাহার রহমান, উপজেলা দুর্নিতী প্রতিরোধ কমিটির সভাপতি আকবর আলী, রামপাল থানার ওসি (তদন্ত) বিধান কুমার, বীর মুক্তিযোদ্ধা অতীন্দ্রনাথ হালদার দুলাল, বীর মুক্তিযোদ্ধা কালীপদ অধিকারী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও সাংবাদিক কল্লোল বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ সাদীসহ রাজনৈতিক দলের প্রতিনিধিবৃন্দ, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি ও পেশার লোকজন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক  মো. সাইফুল আলম বকতিয়ার, প্রভাষক মোস্তফা কামাল পলাশ, ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা।


একুশে সংবাদ/ম.জ.প্র/জাহা

 

Link copied!