AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্ত্রীর স্বীকৃতির দাবিতে কলেজছাত্রীর অনশন, পালিয়েছে অভিযুক্ত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নওগাঁ
১১:৫৪ এএম, ১৫ ডিসেম্বর, ২০২৩
স্ত্রীর স্বীকৃতির দাবিতে কলেজছাত্রীর অনশন, পালিয়েছে অভিযুক্ত

নওগাঁর রাণীনগরে স্ত্রীর স্বীকৃতির দাবিতে যুবকের বাড়িতে অনশন করেছে (১৯) এক কলেজ ছাত্রী। অনশনের খবরে পালিয়েছে অভিযুক্ত যুবক সোয়াইব।

বুধবার উপজেলার সিম্বা গ্রামে এ ঘটনা ঘটে। সর্বশেষ বৃহস্পতিবারও ওই কলেজ ছাত্রী অনশন করছিলেন।

এদিকে ওই তরুণী স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিক সোয়াইবের বাড়িতে গেলে তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেন। অনশনকারী তরুণীর দাবি, গত চার মাস আগে সোয়াইবের সঙ্গে তার বিয়ে হয়েছে।

ওই তরুণী বলেন, দুই বছর আগে সিম্বা গ্রামের সোয়াইবের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের মাধ্যমে গত আগস্ট মাসে গোপনে দুজন নোটারি পাবলিকের মাধ্যমেনিকাহনামা রেজিস্ট্রি করে বিয়ে করি। বিয়ের পর আমরা দুজন গোপনে কিছুদিন সংসারও করেছি।

ওই তরুণী আরও বলেন, এরপর আমাদের বিয়ের কথা জানাজানি হলে সোয়াইব ও তার পরিবার বিয়ে মেনে নিচ্ছিলেন না। বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করি। এরপর সোয়াইব আমার সঙ্গে সংসার করার প্রলোভন দিয়ে জামিন নিয়ে এসে সংসার করতে অসম্মতি জানান ও তার পরিবার আমাদের মেনে নিচ্ছেন না। তাই বাধ্য হয়ে বুধবার সকাল থেকে স্ত্রীর স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে অনশন করছি।

তিনি আরও জানান, আমি যদি স্ত্রীর স্বীকৃতি না পাই, তাহলে এখানে জীবন দিব তাও অন্য কোথায় যাবো না।

এদিকে অভিযুক্ত যুবক সোয়াইবের বোন কাকলি পরিবারের অভিভাবক দাবি করে বলেন, মেয়েটি আমাদের বাড়িতে এসে মিথ্যা নাটক করছে। সে আদালতে মামলা করেছে, আমরা মামলায় জবাব দিব।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ গণমাধ্যমকে বলেন, অনশন করার বিষয়ে শুনেছি। তবে থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


একুশে সংবাদ/এসআর

Link copied!