AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছেন কৌতুক অভিনেতা চিকন আলী


Ekushey Sangbad
আতাউর শাহ, নওগাঁ
০৬:২২ পিএম, ৩০ নভেম্বর, ২০২৩
স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছেন কৌতুক অভিনেতা চিকন আলী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩ (মহাদেবপুর বদলগাছী) আসনে নির্বাচনি লড়াইয়ে চলচ্চিত্র অভিনেতা শামিনুর রহমান ওরফে চিকন আলী স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম সংগ্রহ ও পূরুন পূর্বক বৃহস্পতিবার ৩০ নভেম্বর জমা দিয়েছেন।

শামিনুর রহমান চিকন আলী নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের খাদাইল গ্রামের আব্বাস আলী ও সাজেদা বেগম দম্পত্তির ছেলে।

শামিনুর রহমান নাম হলও চলচিত্র জগৎ এর কারনে চিকন আলী হিসাবে সবচেয়ে বেশি পরিচিত তিনি। বিশেষ করে তিনি চলচ্চিত্রে কৌতুক চরিত্রে অভিনয় করে থাকেন। ২০০৬ ইং সালে মুক্তিপ্রাপ্ত এনায়েত করিম প্রযোজিত এম বি মানিকের ‍‍`রঙিন চশমা‍‍` চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। এরপর ২০০৮ সালে সুযোগ পান জাকির হোসেন রাজু পরিচালিত ‍‍`মনে প্রাণে আছো তুমি‍‍` চলচ্চিত্রে, যেখানে তিনি শাকিব খান এর বন্ধুর চরিত্রে অভিনয় করেন। এরপর একে একে অভিনয় করেছেন ‍‍`তোর কারণে বেঁচে আছি, ভালবাসলেই ঘর বাঁধা যায় না, এক টাকার দেনমোহর, লাভ ম্যারেজ, শুটার, বসগিরি, বেপরোয়া, হিটম্যানসহ আরো কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেন তিনি। চলচিত্রের বাইরে ও চিকন আলী কৌতুক অভিনেতা হিসাবে ইউটিউব চ্যানেলে ব্যপক জনপ্রিয়।

শামিনুর রহমান ওরফে চিকন আলী নিজেই স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন সংগ্রহসহ জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি সতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণ করবো। আমার নির্বাচনী এলাকার ভোটাররা আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ করে দিবেন এটা আমার বিশ্বাস।

একুশে সংবাদ/এস কে 

Link copied!