AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ

কিশোরগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিনসহ চার বগি লাইনচ্যুত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৫:৪৯ পিএম, ২৫ নভেম্বর, ২০২৩
কিশোরগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিনসহ চার বগি লাইনচ্যুত

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার গচিহাটা রেলস্টেশনের পয়েন্টে আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ চারটি বগি লাইনচ্যুত হয়েছে। কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার পর শনিবার (২৫ নভেম্বর) বিকাল ৪টা ২০মিনিটের দিকে গচিহাটা রেলস্টেশনে ট্রেনটি ঢুকার সময় এ দুর্ঘটনাটি ঘটে।

তবে এতে কোন হতাহতের খবর পাওয়া না গেলেও ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।কিশোরগঞ্জ রেলস্টেশনের স্টেশন মাস্টার মো. মিজানুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।স্টেশন মাস্টার মো. মিজানুর রহমান জানান, চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটির গচিহাটা স্টেশনে কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের সাথে ক্রসিং হওয়ার কথা ছিলো। কিন্তু ক্রসিং এর জন্য পয়েন্টে লাইন পরিবর্তনের সময় কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও তিনটি বগি লাইনচ্যুত হয়ে পড়ে।

এতে বিজয় এক্সপ্রেস ট্রেনের লাইনেই কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি রয়ে যায়। ফলে গচিহাটা স্টেশন বিজয় এক্সপ্রেস ট্রেনটি আটকা পড়েছে। এ পরিস্থিতিতে ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।উদ্ধারকারী ট্রেনের জন্য বার্তা পাঠানো হয়েছে। উদ্ধারকারী ট্রেন এসে ইঞ্জিন ও বগিগুলো লাইনে ওঠানোর পর পুনরায় ট্রেন চলাচল শুরু হবে বলেও স্টেশন মাস্টার মো. মিজানুর রহমান জানিয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!