AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দৌলতদিয়া নৌ-পুলিশের অভিযানে বাল্কহেডে চাঁদাবাজির মামলার আসামি গ্রেপ্তার


দৌলতদিয়া নৌ-পুলিশের অভিযানে বাল্কহেডে চাঁদাবাজির মামলার আসামি গ্রেপ্তার

পাবনা এলাকার পদ্মা নদীতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের পাথর বোঝাই বাল্কহেডে চাঁদাবাজির মামলার আসামি মো. লুৎফর রহমান (৩৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে রাজবাড়ীর দৌলতদিয়া নৌ-পুলিশ।

দৌলতদিয়া নৌ-পুলিশ জানায়, মো. লুৎফর রহমান রাজবাড়ী সদর থানার ভবানীপুর এলাকার মতিউর রহমানের ছেলে।

বুধবার (১৫ নভেম্বর) সকালে রাজবাড়ীর গোদার বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ৫ নভেম্বর পাবনা জেলার সুজানগর থানায় ১০ জনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা করেন বাল্কহেড মালিক মো. রেজাউল করিম। 

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ জে এম সিরাজুল কবির জানায়, সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের পাথর বোঝাই বাল্কহেড ৪ নভেম্বর সন্ধ্যা ৫ টার দিকে পাবনা জেলার সুজানগর থানার মাদারতলা এলাকার পদ্মা নদীর মাঝখানে পৌঁছায়। 

এমন সময় একটি ইঞ্জিন চালিত নৌকায় করে ৮ জন চাঁদাবাজ পাথর বোঝাই বাল্কহেডের গতিরোধ করে থামিয়ে দেয়। এরপর তারা প্রতিটি বাল্কহেড থেকে ২ হাজার করে চাঁদা দাবি করে। ৩ টি বাল্কহেড থেকে টাকা দেয়া হয় এবং বাকি ২ টি বাল্কহেড টাকা দিতে দেরি করলে বাল্কহেডের চালক ও সহযোগীদের মারধর করে। 

এরপর অভিযোগকারী মো. রেজাউল করিম নাজিরগঞ্জ নৌ-পুলিশকে খবর দেয়। পরে নাজিরগঞ্জ নৌ-পুলিশ ঘটনাস্থলে এসে ৮ জনকে আটক করে এবং তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা বলে প্রীতম কুমার কর্মকার ও মো. লুৎফর রহমানের নির্দেশে চাঁদা তোলা হয়। 

পলাতক থাকা অবস্থায় গ্রেপ্তার মো. লুৎফর রহমান ১০ নম্বর এজাহার ভুক্ত আসামি। তাকে সুজানগর থানার মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


একুশে সংবাদ/বিএইচ

Link copied!