AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নগরকান্দা-ফরিদপুর সড়কে ধস; ঝুঁকি নিয়ে চলছে যানবাহন


নগরকান্দা-ফরিদপুর সড়কে ধস; ঝুঁকি নিয়ে চলছে যানবাহন

ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের শশা ব্রীজ সংলগ্ন রাস্তার একপাশ ধসে যাওয়ায় সড়কটিতে যানচলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সড়কটিতে প্রতিদিন কয়েকটি উপজেলার হাজরো মানুষ যাতায়াত করে, ঝুকি নিয়ে বাস, ট্রাক, অটোরিকশা সহ বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করছে।

ধসে যাওয়া সড়কে ফরিদপুর সড়ক বিভাগ কয়েকমাস আগে সংস্কার কাজ করেন। রাতের অন্ধকারে তড়িঘড়ি করে সংস্কারের কাজ করায় এক সপ্তাহের মধ্যেই পূনরায় ধসে যায়।

গাড়ি চালক, পথচারী ও স্হানীয় লোকজন বলেন, সড়কটি দ্রুত সংস্কার না হলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।

ট্রাক চালক কাওসার মাতুব্বর বলেন, সেখান দিয়ে  গাড়ি চালিয়ে যাওয়ার সময় মনে হয় এই বুঝি গাড়ি নিয়ে রাস্তার খাদে পড়ে গেলাম, মনের মধ্যে ধুক ধুক করে।

লস্কারদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার বলেন, সড়কের দুটি স্থানে খুব বিপদ জনক অবস্থা, রাস্তাটি জরুরী ভাবে সংস্কার করা প্রয়োজন।

নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার বলেন, প্রতিদিনই বাড়ি থেকে উপজেলা পরিষদে এই সড়ক দিয়েই আসতে হয়, ঐখানে আসলে মনে আতংঙ্ক নিয়ে যাতায়াত করি। মনের ভিতর থাকে কখন যেন গাড়ী উল্টে খাদের মধ্যে পড়ে।

এ বিষয় ফরিদপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ ইমরান ফারহান সুমেল  বলেন খালে স্লাইড করায় সড়কটি ধসে যায়, কয়েকমাস আগে সংস্কার হলেও বৃষ্টিতে পূনরায় ধস নামে, দ্রুতই যানচলালের উপযোগী করার জন্য সড়কটি লেভেল করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!