AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে মানুষের চলাচলের জন্য বাঁশের সাঁকোর উদ্বোধন


Ekushey Sangbad
আবু সাইদ খোকন, আমতলী, বরগুনা
০২:০৫ পিএম, ৬ নভেম্বর, ২০২৩
আমতলীতে মানুষের চলাচলের জন্য বাঁশের সাঁকোর উদ্বোধন

বরগুনার আমতলী উপজেলার চাওড়া ও হলদিয়া ইউনিয়নের লক্ষী নামক স্থানে দু ইউনিয়নের কয়েক হাজার সাধারন মানুষদের চলাচলের জন্য স্বেচ্ছাশ্রমে নির্মিত বাশের সাকো উদ্বোধন করা হয়েছে।সোমবার সকালে এ সাঁকোর উদ্বোধন করেছেন আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ কাদের মিয়া।


জানাগেছে, উপজেলার হলদিয়া ও চাওড়া ইউনিয়নের মধ্যবর্তী চাওড়া খাল। অর্ধশত বছর ধরে দুই ইউনিয়নের কয়েক হাজার মানুষ মানুষ চাওড়া খালের লক্ষী নামক স্থানে খেয়া নৌকায় পাড়াপাড় হতো। কয়েক বছর যাবৎ খেয়া নৌকা বন্ধ হয়ে যায়। ভোগান্তিতে পড়ে হলদিয়া ও চাওড়া ইউনিয়নের কয়েক হাজার মানুষ। সাধারন মানুষদের চলাচলের ভোগান্তি লাঘবে স্থানীয়রা স্বেচ্ছাশ্রমে একটি বাঁশের সাকো নির্মাণ করেন ।


সোমবার সকালে এ বাঁশের সাঁকোর উদ্বোধন করা হয়। চাওড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. আখতারুজ্জামান বাদল খানের সভাপতিত্বে এ উদ্বোধনী সভায় প্রধান অতিতি ছিলেন আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ কাদের মিয়া।

এ সময় হলদিয়া ও চাওড়া ইউনিয়নের কয়েকশত সাধারন মানুষ উপস্থিত ছিলেন।এলাকাবাসী অতিদ্রুত উক্ত স্থানে ব্রিজ নির্মানের দাবী জানিয়েছেন।


চাওড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. আখতারুজ্জামান বাদল খান বলেন এই স্থানে দ্রুত ব্রিজ স্থাপনের জন্য স্থানীয় প্রকৌশলীর সাথে যোগাযোগ করেছি।


আমতলী উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন বলেন, সরেজমিন পরিদর্শন করে ব্রিজ নির্মানের জন্য প্রস্তাব পাঠানো হবে।
 

 

একুশে সংবাদ/বিএনপি

Link copied!