AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালাইয়ে জাতীয় সমবায় দিবস পালিত


Ekushey Sangbad
আব্দুল্লাহ সউদ, কালাই, জয়পুরহাট
০৭:২৬ পিএম, ৪ নভেম্বর, ২০২৩
কালাইয়ে জাতীয় সমবায় দিবস পালিত

সমবায়ে গড়ছি দেশ,স্মার্ট হবে বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের কালাই উপজেলায় ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

আজ শনিবার (৪ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে পৌর এলাকার প্রধান রাস্তা পরিদর্শন করে হলরুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি‍‍`র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন। 

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি জান্নাতুল ফেরদৌ,কালাই থাবার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াসিম আল বারী, ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন,মর্তুজা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান,বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি বাবু মনীশ চন্দ্র চৌধুরী, সমবায় অফিসের সহকারী পরিদর্শক মাহবুবর রহমান, সফল সমবায়ী আব্দুল গাফফার প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মো.জাহাঙ্গীর আলম। সভায় বক্তারা দারিদ্র্য বিমোচন ও স্বনির্ভরতা অর্জনের পরীক্ষিত পদ্ধতি সমবায়ের বিকাশে সমবায় বান্ধব আইন, প্রশাসন ও পরিবেশ নিশ্চিত করার আহবান জানান। এছাড়াও সমবায়ের উন্নয়নে জাতীয় বাজেটে নিয়মিত বরাদ্দ রাখার কথা বলেন তারা। উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে কর্মসূচিতে সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি, সমবায় সমিতির নেতৃবৃন্দ ও সমবায় সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!