AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোবিন্দগঞ্জে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
মানিক সাহা, গাইবান্ধা
০৭:০১ পিএম, ২৮ অক্টোবর, ২০২৩
গোবিন্দগঞ্জে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, ৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে নির্র্মমভাবে হত্যার মধ্য দিয়ে যারা ক্ষমতায় এসেছিল তারাই আজ আবার ঢাকায় কর্র্মসুচীর নামে অরাজকতা সৃষ্টি করছে।দেশের স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে সাথে এই অপশক্তিকে রুখে দিতে হবে। 

শনিবার বিকেলে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কার্যক্রম প্রচারের অংশ হিসবে গাইবান্ধার গোবিন্দগঞ্জে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন। 

গোবিন্দগঞ্জের সর্বস্তরের জনসাধারণের আয়োজনে জেলা আওয়ামী লীগের সদস্য ও গোবিন্দগঞ্জ পৌর সভার মেয়র মুকিতুর রহমান রাফি’র সভাপতিত্বে এবং পৌর কাউন্সিলর শাহিন আকন্দের সঞ্চালনায় শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্বেচ্ছাসবক লীগের কেন্দ্রীয় সদস্য পাপিয়া রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দরবস্ত ইউপি’র চেয়ারম্যান আবু রশদ মোঃ শরিফুল ইসলাম জর্র্জ, সাবেক সংসদ সদস্যের পুত্র আবু সাকলাইন অর্র্জন, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও সাপমারা ইউপি’র চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল, স্বেচ্ছাসেবক লীগ নেতা ও কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি, গুমানীগঞ্জ ইউপি চেয়ারম্যান মুুরাদ প্রমুখ। অনুষ্ঠানে গণসংঙ্গীত পরিবেশন করেন তনু রায়।

শেষে একটি বিশাল শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা বের করে ঢাকা-রংপুর মহাসড়ক সহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

 

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!