AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্রদল পূজামন্ডপে অঘটন ঘটাতো, আর ছাত্রলীগ পাহারা দেয়: মমতাজ


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
০৭:৫৪ পিএম, ২৪ অক্টোবর, ২০২৩
ছাত্রদল পূজামন্ডপে অঘটন ঘটাতো, আর ছাত্রলীগ পাহারা দেয়: মমতাজ

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন " বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন ছাত্রদল পূজার সময় মন্ডপে মন্ডপে অঘটন ঘটাতো। আর এখন আমাদের ছাত্রলীগের ছেলেরা মন্ডপ পাহারা দেয়। শুধু ছাত্রলীগ নয়, আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সকলেই যার যার জায়গা থেকে এই শারদীয় দুর্গা উৎসবে অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিয়েছে। এর ফলে এ বছর সারাদেশে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গা উৎসব পালন সম্ভব হয়েছে।"

 

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার ঝিটকা বাজার দুর্গা মন্দির পরিদর্শন শেষে মন্দিরের সভাপতি নরেশ সাহার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

মমতাজ বেগম বলেন, "মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একটা কথাই বলেন আমরা বাঙালি। আমরা বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করি। এখানে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান সবার দেশ হলো এই বাংলাদেশ। ধর্ম যার যার তার। ধর্ম নিয়ে কোনো বাড়াবাড়ি নেই। কিন্তু ধর্ম যার যার, উৎসব সবার। তাই আমরা আপনাদের পাশে আছি এবং থাকব। আগামী নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে এমপি বানালেই কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ভোট দেয়া হবে। তাই আগামী নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবেন।"

 

পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজিম খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ মানুষ দেওয়ান আব্দুর রব, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি নরেশ দাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি দিলীপ রায়, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদসহ জেলা, উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/স.খ.প্র/জাহা

Link copied!