AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহজাদপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ
০৭:৪১ পিএম, ১৮ অক্টোবর, ২০২৩
শাহজাদপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নের ভাট দিঘুলিয়ায় যৌতুক না পেয়ে রেহেনা খাতুন (২৪) নামে এক গৃহবধূকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ ওঠেছে স্বামী ও তার স্বজনদের বিরুদ্ধে।

 

পুলিশ মঙ্গলবার রাতে মরদেহ উদ্ধারের পর সকালে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। 

 

ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী, শ্বশুর-শ্বাশুড়ীসহ পরিবারের সকলেই পলাতক রয়েছে।

 

মৃত রেহেনা খাতুন বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের খলিল সিকদারের মেয়ে।

 

মৃত রেহেনার খাতুনের মা জহুরা খাতুন জানান, ৫ বছর আগে পারিবারিকভাবে ৭০ হাজার টাকা যৌতুকের বিনিময়ে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নের ভাট দিঘুলিয়ার চরগ্রামের সেরাজ সরকারের ছেলে সেলিম সরকারের সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য প্রায়ই মেয়ে রেহেনা খাতুনকে তার স্বামী, শ্বশুর, শাশুড়ি, দেবর, ভাশুর ও ননদ মারপিট ও নির্যাতন করত। মেয়ের সুখের জন্য একাধিকবার সালিশ বৈঠক করে সংসার করার জন্য স্বামীর বাড়ীতে পাঠানো হয়। ঘটনার দিন মঙ্গলবার দুপুরের দিকে আবারও যৌতুকের দাবিতে আমার মেয়েকে মারপিট ও নির্যাতন করতে থাকে।

 

রেহেনা প্রতিবাদ করলে তাকে সবাই মিলে মারপিট ও গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যার পর বাড়ি থেকে পালিয়ে যায় এবং আত্মহত্যা করেছে বলে অপপ্রচার চালায়। 

 

শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসার বলেন, এ ঘটনায় নিহতের মা জহুরা খাতুন বাদী হয়ে রেহেনা স্বামী সেলিম সরকার, শাশুড়ি মনোয়ারা খাতুন, শ্বশুর সেরাজ সরকার, দেবর ইউসুফ আলী ও ননদ উর্মি খাতুন, ভাশুর রমজান আলীর নামে এজাহার জমা দিয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা আমরা নিশ্চিত নই। এজন্য মামলাটি ৩০৬ রেকর্ড করা হয়েছে।

 

একুশে সংবাদ/ম.দ.প্র/জাহা

Link copied!