AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কটিয়াদীতে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৫:৪১ পিএম, ১০ অক্টোবর, ২০২৩
কটিয়াদীতে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক ৩

কিশোরগঞ্জের কটিয়াদীতে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে কটিয়াদী মডেল থানা পুলিশ। এসময় জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

 

মঙ্গলবার (১০ অক্টোবর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মসূয়া ইউনিয়নের বৈরাগিরচর এলাকার একটি পরিত্যাক্ত ফার্ম থেকে জুয়া খেলার সময় তাদেরকে আটক করা হয়।

 

আটককৃতরা হলেন- উপজেলার মসূয়া ইউনিয়ন পরিষদের সদস্য আশরাফুল আলম পল্লব তালুকদার (৪৫), চর-আলগী এলাকার আহমদ আলীর ছেলে, তোতা মিয়া (৪০) একই এলাকার মৃত একবর আলীর ছেলে, কামাল হোসেন (৩৫) রামদী এলাকার মৃত মুসলিমের ছেলে।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে কটিয়াদী মডেল থানার দুটি টিম। কটিয়াদী মডেল থানার এসআই (নি:) জহুরুল সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে তিন জুয়ারী কে আটক করে।এ সময় অজ্ঞাত নামা ৩/৪ জন জুয়ারী ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কটিয়াদী মডেল থানার অফিসার্স ইনচার্জ এস এম শাহাদাত হোসেন সংবাদমাধ্যমকে জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় তারা দীর্ঘদিন যাবৎ ঐ এলাকায় জুয়া পরিচালনাসহ নানা অনৈতিক কাজের সাথে সম্পৃক্ত ছিল।

 

তিনি আরো জানান, কটিয়াদী মডেল থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে  তাদেরকে আটক করা হয়েছে। এই বিষয়ে আটককৃত জোয়ারীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রহিয়াছে।

 

একুশে সংবাদ/আ.র.প্র/জাহা

Link copied!