AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাটে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি


Ekushey Sangbad
মোঃ জামাল বাদশা, লালমনিরহাট
০৩:৪০ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
লালমনিরহাটে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি

লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার সীমান্ত থেকে বিজিবির আটককৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে ১৫ ব্যাটালিয়ন বিজিবি লালমনিরহাট। ধ্বংসকৃত এসব মাদকদ্রব্যের মুল্য প্রায় সাড়ে চার কোটি টাকা।

 

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়ন প্রশিক্ষন মাঠে সীমান্ত থেকে মালিকবিহীন আটককৃত ৪ কোটি ৪৭ লাখ ১৯ হাজার ৩ শত ১০ টাকা মূল্যের এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

লালমনিরহাট ১৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দের সভাপতিত্বে বিপুল পরিমাণ এসব মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজিবি উত্তর-পশ্চিম রিজিয়নের অতিরিক্ত মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম। বিশেষ অতিথি ছিলেন রংপুর সেক্টর কমান্ডার কর্নেল মোঃ ইয়াছির জাহান হোসেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিজিবি দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার দেশ ও জাতি গঠনেও কাজ করছে। চোরাচালান রোধ,মাদককারবারীদের আটক সহ সীমান্তবাসীদের জন্য সচেতনতামূলক কার্যক্রম চালাচ্ছে। তাছাড়া সীমান্তে অবৈধ অনুপ্রবেশ ঠেকানো ও সীমান্ত হত্যা বন্ধে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করা হচ্ছে।

 

এ অনুষ্ঠানে জেলা প্রশাসনের কর্মকর্তা,পুলিশ বিভাগের কর্মকর্তাগন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাসহ সুশীল সমাজের নাগরিক,  সাংবাদিক,শিক্ষক, শিক্ষার্থী প্রমুখ উপস্থিত ছিলেন।

লালমনিরহাট বিজিবি কর্তৃক ধ্বংস করা এসব মাদকের মধ্যে ছিলো ভারতীয় ফেনসিডিল ৪৬ হাজার ৩শত ১২ বোতল, বিভিন্ন প্রকার মদ ৪ হাজার ৪ শত ৭৩ বোতল ও ১৯ প্যাকেট, গাঁজা ২ হাজার ৪ শত ৩৯. ৬৮ কেজি, ইস্কাপ সিরাপ ১৪ হাজার ৫ শত ৫১ বোতল, কেডোডেক্স সিরাপ ৪৫ বোতল, বিয়ার ৭৬ ক্যান, হেরোইন ২৫.১৯ গ্রাম, ইয়াবা ১৪ হাজার ৮শত ৫৩ পিচ, খৈনি ১ হাজার ১ শত প্যাকেট, টাপেন্ডা ট্যাবলেট ৪ হাজার ৮ শত ৯ পিচ, যৌন উত্তজেক ট্যাবলেট ২হাজার ৩ শত ৪২ পিস। এসব মাদকদ্রব্যের মুল্য ৪ কোটি ৪৭ লক্ষ ১৯ হাজার ৩ শত ১০ টাকা।

একুশে সংবাদ/স ক 

Link copied!