AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফের সভাপতি ডিবিপ্রধান হারুন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৬:৩৬ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
ফের সভাপতি ডিবিপ্রধান হারুন

ঢাকা মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান ডিআইজি হারুন অর রশিদ ফের ঢাকাস্থ কিশোরগঞ্জ সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন। এনিয়ে তিনি তৃতীয়বারের মতো এ দায়িত্ব পেলেন।

 

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদীর হেরিটেজ রিসোর্ট অডিটোরিয়ামে কিশোরগঞ্জ জেলা সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।

 

আগামী দুই বছরের জন্য এই কমিটি গঠন করা হয়। কমিটিতে সর্বসম্মতিক্রমে ডিবিপ্রধান হারুন অর রশিদকে সভাপতি করা হয় এবং শিল্পপতি তোফায়েল কবির খানকে মহাসচিব করা হয়।

 

বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি পীরজাদা হারুন-অর রশিদ নির্বাচন পরিচালনায় ছিলেন। এর আগে ডিআইজি হারুন অর রশিদের সভাপতিত্বে সাধারণ সভা শুরু হয়। সভায় বক্তব্য দেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুরর রহমান, সমিতির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার ইউসুফ, নতুন সাধারণ সম্পাদক তোফায়েল কবির খানসহ অনেকে।

 

সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এর আগে সকাল থেকেই ঢাকা থেকে কিশোরগঞ্জ সমিতির সদস্যরা পরিবারবর্গসহ হেরিটেজ রিসোর্টে বিভিন্ন রাইড ও প্রাকৃতিক-কৃত্রিমভাবে তৈরি সুন্দর পরিবেশে আনন্দ উপভোগ করেন।

 

একুশে সংবাদ/া.ট.প্র/জাহা

Link copied!