AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাগড়াছড়িতে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি
০৩:২৮ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২৩
খাগড়াছড়িতে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

খাগড়াছড়ির রামগড় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়ন এলাকা থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায়ের এক নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

 

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে রামগড় থানা পুলিশের একটি দল ২ নং পাতাছড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকায় ৩ ঘণ্টায় বিশেষ অভিযান চালিয়ে মো. রহমত উল্যাহ (৩২) নামক অভিযুক্ত ব্যক্তিকে আটক করে পুলিশ।

 

আটককৃত রহমত উল্যাহ ফটিকছড়ির ভুজপুর বাগানবাজার ইউনিয়নের নতুনবাজার এলাকার বাসিন্দা।

 

জানা যায়, রবিবার রাত সাড়ে ১১টার দিকে রামগড়ের ২নং পাতাছড়া ইউনিয়নের দুর্গম পাগলাপাড়া পাহাড়ি এলাকায় ভিকটিম (১৮) নারীর মিশ্র ফল বাগানের চৌচালা ঘরের দরজা খুলে বাগানের পাহারাদার রহমত উল্যাহ ধর্ষণ চেষ্টা চালায়। এসময় ভিকটিম নারীর আত্ম-চিৎকারে তার স্বামীর ঘুম ভেঙ্গে গেলে ধর্ষণ চেষ্টাকারী পালিয়ে যায়।

 

রামগড় থানার ওসি (তদন্ত) মো. ফকরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার রাতে ভিকটিম ও তার স্বামী থানায় এসে অভিযোগ দায়ের করেন। রাত সাড়ে ১১টায় অভিযুক্ত রহমত উল্ল্যার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু হয়। তিনি আরও বলেন, মামলা রুজুর পরই তার নেতৃত্বে পুলিশের একটি দল আসামিকে গ্রেফতার করতে অভিযান শুরু করে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার ভোর ৪টার দিকে দুর্গম পাহাড়ি এলাকা পাইল্যাভাঙ্গা থেকে রহমত উল্ল্যাহকে গ্রেফতার করা হয়। আসামিকে খাগড়াছড়ি আদালতে সোর্পদ করা হয়েছে।

 

একুশে সংবাদ/রা.স.প্র/জাহা

Link copied!