AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাবগঞ্জে বেড়েই চলেছে গরু চুরি, আতংকে এলাকাবাসী


Ekushey Sangbad
আব্দুল ওয়াহাব, চাঁপাইনবাবগঞ্জ
০৬:৩০ পিএম, ১৯ আগস্ট, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে বেড়েই চলেছে গরু চুরি, আতংকে এলাকাবাসী

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সক্রিয় হয়ে উঠেছে গরু চোর সিন্ডিকেট। গত কয়েক দিনে বিভিন্ন এলাকায় ১১টি গরু চুরির ঘটনা ঘটেছে। আকস্মিকভাবে চুরি বৃদ্ধি পাওয়ায় আতংকে রয়েছে এলাকার গরু পালনকারীরা।

 

সরেজমিনে উপজেলার বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নিমতলা গ্রামের শরিফ উদ্দিনের ছেলে ইসরাইল হকের বাড়ির পাশের গোয়াল ঘর থেকে ২৯ জুলাই  রাত  দুই টার দিকে দেড় লাখ টাকা মূল্যের ১টি ষাঁড় চুরি হয়।  এদিকে রহনপুর পৌরসভার পিড়াশন মহল্লার সোলেমান আলীর ছেলে শফিকুল ইসলামের  ১৮ আগষ্ট রাত আড়াইটার দিকে ১টি বাছুর, ১ বকনা ও ১ টি গাভী চুরি হয়। একইদিনে গোমস্তাপুর ইউনিয়নের নিমতলা এলাকার মৃত শামসুদ্দিনের ছেলে নাইরুল ইসলামের রাত ৩ টার দিকে গোয়াল ঘর থেকে ১টি ভরন বকনা ও ১ টি বকনা চুরি করে নিয়ে যায়। ১৪ আগষ্ট রাত ২টার দিকে রহনপুর ্ইউনিয়নের বংপুর এলাকার আসরাফুল ইসলামের ছেলে মানিরুল ইসলামের  ২ টা গাভী ও ১ টি বকনা বাছুর  গোয়াল ঘরের তালা কেটে চরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরেরা। একই দিনের একই সময়ে রহনপর পৌর এলাকার খয়রাবাদ মহল্লার সাইদুর রহমানের ছেলে খাইরুল ইসলামের  গোয়াল ঘরের তালা কেটে ১টি গাভী ও ১টি বকনা বাছুর চুরি করে চোরেরা। প্রায় প্রতিদিনই গরু চুরির ঘটনায় আতংকে রয়েছে এলাকার গরু পালনকারীরা।

 

দিনের পরদিন চুরি বেড়ে যাওয়ার বিষয়ে জানতে চাইলে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান জানান, বেশ কয়েকটি গরু গোমস্তাপুরে বেড়েই চলেছে গরু চুরি, অপরাধীদের ধরার চেষ্টা চলছে।

 

একুশে সংবাদ/এসএপি
 

Link copied!