AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৩:১৩ পিএম, ১৫ আগস্ট, ২০২৩
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, যুব মহিলালীগ, বঙ্গবন্ধু সৈনিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন,শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে সুনামগঞ্জ শহরের ঐতিহ্যবাহি জাদুঘর প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার এহসান শাহ, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

 

এদিকে সকালে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও সাধারন সম্পাদক নোমান বখত পলিনের নেতৃত্বে একটি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে পৌর চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ও পৌরসভার মেয়র নাদের বখত,জেলা আওয়ামীলীগ নেতা শংকর চন্দ্র দাস,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,সাধারন সম্পাদক মোবারক হোসেন জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ,জেলা যুব মহিলালীগের সভাপতি সানজিদা নাসরিন দিনা ডায়না,সাধারন সম্পাদক জান্নাত মরিযম, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল,সাধারন সম্পাদক রিংকু চৌধুরী প্রমুখ।

 

নেতৃবৃন্দরা শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করে এক মিনিট দাড়িঁয়ে নীরবতা পালন করেন।

 

এরপর পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫ এর ১৫ আগস্টের কালোরাতে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের জন্য দোয়া ও প্রার্থনা করা হয়।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!