AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরের মুন্ডুমালা মহিলা কলেজে এইচএসসি পরিক্ষার্থীদের বিদায়


Ekushey Sangbad
তানোর উপজেলা প্রতিনিধি, রাজশাহী
০৭:৪৮ পিএম, ১০ আগস্ট, ২০২৩
তানোরের মুন্ডুমালা মহিলা কলেজে এইচএসসি পরিক্ষার্থীদের বিদায়

রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা মহিলা ডিগ্রি কলেজে এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরের দিকে কলেজ হলরুমে  আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

 

কলেজ অধ্যাক্ষ সহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হোসেন।

 

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, নির্বাচন কর্মকর্তা  কামরুজ্জামান, মুন্ডুমালা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আইসি মনিরুল ইসলাম প্রমুখ।  আগামী ১৭ আগষ্টে সারা দেশে একযোগে এইচএসসি পরিক্ষা অনুষ্ঠিত হবে। এবারে কলেজটি থেকে ১৫৮ জন শিক্ষার্থী পরিক্ষায় অংশ নিবেন। তবে ভর্তি হয়েছিল ২০৪ জন। বাকি ৪৬ জন শিক্ষার্থী পরিক্ষায় অংশগ্রহণ করেননি।

 

এর আগে মুন্ডুমালা ফজর আলী মোল্লা কলেজে এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় দেয়া হয়। কলেজ অধ্যাক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

 

বিশেষ অতিথি হিসেবে ছিলেন কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি বাঁধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, মুন্ডুমালা পৌর আ"লীগ সভাপতি আমির হোসেন আমিন,সম্পাদক কাউন্সিল হোসেন মোহাম্মাদ মুন্টু প্রমুখ। 

 

এবারে কলেজটি থেকে ১৮৫ জন শিক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহন করবেন। তবে অধ্যাক্ষ জানান ভর্তি হয়েছিল ২৮৮ জন ও রেজিষ্ট্রেশন করে ২৭৯ জন আর ফরম পুরুন করেন ১৮৫ জন। এত কম কেন পরিক্ষার্থী জানতে চাইলে অধ্যাক্ষ জয়নাল জানান, করোনার জন্য কারো বিয়ে হয়ে গেছে, আবার কেউ বাহিরে কাজের জন্য গেছেন। অবশ্য সকল পরিক্ষার্থীর গায়ে র্যাগ ডে লিখা সাদা রংয়ের গেঞ্জি পরা অবস্থায় ছিলেন। শেষে ১৫ আগষ্টে জাতির জনকসহ শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এসময় কলেজ শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!