AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচন

এক বুথে ২ ঘণ্টায় ভোট পড়েনি একটিও


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
১২:২৯ পিএম, ৩০ জুলাই, ২০২৩
এক বুথে ২ ঘণ্টায় ভোট পড়েনি একটিও

চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে চলছে ভোটগ্রহণ। তবে নগরীর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ছয়টি বুথে দুই ঘণ্টায় ভোট পড়েছে ২৮টি। অন্যদিকে তিন নম্বর বুথে ৩৯১টি ভোটের মধ্যে একটি ভোটও পড়েনি।

 

রোববার (৩০ জুলাই) সরেজমিন থেকে এই তথ্য পাওয়া যায়।

 

এর আগে একই দিন সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

 

জানা গেছে, ওই কেন্দ্রটিতে ২ হাজার ৩৪৬ জন ভোটার আছেন। রোববার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ছয়টি বুথে ১০টা পর্যন্ত ভোট পড়েছে ২৮টি। অন্যদিকে তিন নম্বর বুথে ৩৯১টি ভোটের মধ্যে একটি ভোটও পড়েনি।

 

এদিকে ১ ঘণ্টা ৫০ মিনিটে ওই কেন্দ্রের এক নম্বর বুথে ভোট পড়েছে ১০টি, দুই নম্বর বুথে ছয়টি, তিন নম্বর বুথে ৩৯১টি ভোটের মধ্যে একটি ভোটও পড়েনি। এ ছাড়াও চার নম্বর বুথে সাতটি, পাঁচ নম্বর বুথে দুটি, ছয় নম্বর বুথে তিনটি করে ভোট পড়েছে।

 

কেন্দ্রের তিন নম্বর বুথের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা আনসার উল্লাহ জানান, এই কেন্দ্রটির তিন নম্বর বুথে ৩৯১ জন নারী ভোটার আছেন। কিন্তু রোববার সকাল ১০টা পর্যন্ত কোনও ভোট পড়েনি।

 

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা পুলক কুমার বড়ুয়া জানান, রোববার সকালে ভোটারের উপস্থিতি কম ছিল। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়ছে।

 

প্রসঙ্গত, গত ২ জুন ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য ডা. আফছারুল আমীন। তিনি দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন। তার মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করা হয়।

 

একুশে সংবাদ/জ.ন.প্র/জাহা

Link copied!