AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রিয়তমা’র ওড়না পেঁচিয়ে কলেজ ছাত্রের আত্নহত্যা!


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
০১:২৪ পিএম, ১৭ জুলাই, ২০২৩
প্রিয়তমা’র ওড়না পেঁচিয়ে কলেজ ছাত্রের আত্নহত্যা!

চাঁপাইনবাবগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকার দেওয়া ওড়না গলায় পেঁচিয়ে প্রেমিকের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৬ জুলাই) দিবাগত রাত প্রায় ১টার দিকে জেলা সদরের বারঘরিয়া নতুন বাজার এলাকার মহানন্দা আধুনিক ছাত্রাবাসে এ ঘটনা ঘটে।

 

নিহত প্রেমিক ফাহিম ফয়সাল (২০) নাটোরের বড়াই গ্রামের মৃত. আব্দুর রাজ্জাকের ছেলে। সে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের পঞ্চম সেমিস্টারের ছাত্র।

 

তার ফেসবুক স্ট্যাটাস থেকে জানা যায়, প্রেমিকার কাছ থেকে প্রতারিত এবং বিশ্বাস ভঙ্গের কারনেই সে আত্মহত্যার পথ বেছে নেয়। পরিবারের প্রতি তাঁর দায়িত্ব এবং বাবা-মার স্বপ্ন পূরন না করতে পারার আবেগঘন বিষয়ওটি উঠে আসে ফাহিম ফয়সালের ফেসবুক স্ট্যাটাসে।

ফেসবুক স্ট্যাটাস থেকে আরও জানা যায়, প্রেমিকার প্রতি বিশ্বাস ভঙ্গের অভিমান-অভিযোগ এবং বাবা-মার কাছে ক্ষমা চেয়ে চোখে রঙিন স্বপ্ন নিয়েই প্রেমিকার দেওয়া ওড়না গলায় পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন ফাহিম ফয়সাল।

 

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন জানান,‘ খবর পেয়ে রাতেই পুলিশ মহানন্দা আধুনিক ছাত্রাবাস থেকে ফাহিমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্দের জন্য চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে নিয়ে আসা হয়।

 

ওসি আরও বলেন,‘তাঁর প্রেমিকার কাছে প্রতারিত হয়ে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে সে আত্মহত্যা করে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।’

 

এদিকে, ফাহিমের স্বজন ও তাঁর সহপাঠীরা জানান,‘ রাত প্রায় ১টার দিকে, ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর তাঁর মা বিষয়টি লক্ষ্য করেন এবং মেস মালিককে জানান। পরবর্তীতে মেস মালিক তার সহপাঠাীদের জানালে, তারা দরজায় নক করেন। কোন সাঁড়া না পাওয়ায় দরজা ভেঙ্গে দেখেন ফাহিম গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে।

 

একুশে সংবাদ/আ.ও.প্র/জাহা

Link copied!