AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এফডিএমএন মাদক কারবারি র‌্যাব-১৫ কর্তৃক আটক


এফডিএমএন মাদক কারবারি র‌্যাব-১৫ কর্তৃক আটক

কক্সবাজারের টেকনাফ থানাধীন সাবরাং এলাকায় অভিযানে ২৩২টি বিদেশী বিয়ার ক্যানসহ এক এফডিএমএন মাদক ব্যবসায়ী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার।

 

অদ্য ৫জুন,সোমবার,সকাল সাড়ে ১০টায় ল সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানে গোপন সংবাদে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ঝিনাপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে টমটম গাড়িতে অবস্থানকালে একটি চৌকস আভিযানিক দল পালানোর চেষ্টাকালে মাদক ব্যবসায়ী মোঃ ইউনুছ নামে এক টমটম গাড়ির চালককে আটক করতে সক্ষম হয়।

 

 উপস্থিত সাক্ষীদের সম্মুখে টমটম গাড়ী তল্লাশী করে যাত্রী আসনে থাকা ০২টি প্লাস্টিকের বস্তা হতে *সর্বমোট ২৩২ (দুইশত বত্রিশ) টি বিদেশী বিয়ার ক্যান (প্রতিটি বিয়ার ক্যানের গায়ে ইংরেজীতে ANDAMAN GOLD ALC 5% ABV LAGER BEER, PRODUCT OF MYANMAR লেখা) উদ্ধার* করা হয়। 

 

গ্রেফতারকৃত ব্যক্তির বিস্তারিত পরিচয় মোঃ ইউনুছ (২২) (এফডিএমএন) পিতা-মোঃ রফিক,সাং-বালুখালী, ক্যাম্প নং-১০, ব্লক-এফ/১৩, রুম নং-২৬, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার। এবং আভিযানে ঘটনাস্থলেপৌঁছানোর পূর্বেই একজন মাদক ব্যবসায়ী দ্রুত পালিয়ে যায় মর্মে ধৃত ব্যক্তির নিকট থেকে জানা যায়।

 

জিজ্ঞাসাবাদে সে ও পলাতক আসামি উপরোল্লিখিত বিয়ার ক্যান বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থানকালে ও যোগসাজসে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত বিদেশী বিয়ার ক্যানসহ অন্যান্য মাদকদ্রব্য অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজেদের হেফাজতে টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

 

উদ্ধারকৃত বিদেশী বিয়ার ক্যানসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

 

অধিনায়কের পক্ষে মোঃ আবু সালাম চৌধুরী অতিঃ পুলিশ সুপার,সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া),তথ্য নিশ্চিত করেছেন।

 

একুশে সংবাদ.কম/মো মা/সম

Link copied!