AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধর্মপাশা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছোটন, সম্পাদক পলাশ


ধর্মপাশা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছোটন, সম্পাদক পলাশ

সম্মেলন শেষ হওয়ার তিন ঘন্টা পর সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদকসহ ৮ জনের নাম প্রকাশ হয়েছে।

 

শনিবার (৩ জুন) দুপুরে স্থানীয় গণমিলনায়তনে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু সম্মেলন শেষে কমিটি ঘোষণা না করেই সম্মেলন মঞ্চ ত্যাগ করেছিলেন সংগঠনের কেন্দ্রীয় ও জেলা নেতারা।

 

এতে করে নেতাকর্মীদের মাঝে কিছুটা হতাশা দেখা দিয়েছিল। তবে  রাত ৮টার দিকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিস্টার গোলাম কবির ভূঁইয়া তার ফেসবুক পেইজে সভাপতি হিসেবে শাহ আব্দুল বারেক ছোটন ও তরিকুল ইসলাম পলাশকে সাধারণ সম্পাদক করে ৮ জনের নাম প্রকাশ করেন।

 

কমিটির প্রকাশিত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি প্রার্থ প্রতিম সিংহ, যুগ্ন সাধারণ সম্পাদক তানভির কবির, মো. রাজন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বাবর, প্রচার সম্পাদক মনোয়ার হোসেন মজুমদার ও দপ্তর সম্পাদক সাজিদুল হক সাজু।

 

শনিবার সম্মেলনে স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, কেন্দ্রীয় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিস্টার গোলাম কবির ভূঁইয়া, কার্যনির্বাহী সদস্য অ্যাড. মোহাম্মদ কামাল উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুরী, সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু, উপজেলা যুবলীগের সবাপতি মোজাম্মেল হোসেন রোকনসহ দায়িত্বশীল নেতারা বক্তব্য দেন। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিস্টার গোলাম কবির ভূঁইয়া ৮ জনের নাম ঘোষণার তথ্যটি  নিশ্চিত করেছেন।

 

একুশে সংবাদ/ন.হ.প্র/জাহা

Link copied!