AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্টের সমাপনী


Ekushey Sangbad
মাহফুজ রহমান, জয়পুরহাট
০৯:১৫ পিএম, ২৭ মে, ২০২৩
জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্টের সমাপনী

পুলিশ সুপার জয়পুরহাট ১ম ফিদে স্ট্যান্ডার্ড রেটিং আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট (বিলো ২০০০) এর পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৭ মার্চ) সন্ধ্যায় পুলিশ লাইনের ড্রিলশেডে জেলা পুলিশের আয়োজন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাম্মদ নুরে আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন।

 

এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সালেহীন তানভীর গাজী, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ খাজা সামছুল আলম,  জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু প্রমুখ।

 

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, দুই দিনব্যাপী উক্ত দাবা টুর্নামেন্টে বাংলাদেশ ভারতসহ প্রায় ১১০ জন দাবারু অংশ গ্রহন করেন। খেলায় খুলনা থেকে আসা এবি বাপ্পি  চ্যাম্পিয়ন ও ইন্ডিয়া থেকে আসা ১ম রানার্সআপ সোহাম দে, ২য় রানার্সআপ রওনক পাঠান, ময়মনসিং থেকে আসা ৩য় রানার্সআপ অভিক সরকারের হাতে কাপ ও সেরা ২৬ জন খেলোয়াড়ের হাতে গোল মেডেল তুলে দেন অতিথিরা।

 

একুশে সংবাদ.কম/মা.র/বিএস

Link copied!