AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটের শ্রেষ্ঠ শিক্ষক অধ্যক্ষ মনিরুল ও প্রভাষক রিপন


ঘোড়াঘাটের শ্রেষ্ঠ শিক্ষক অধ্যক্ষ মনিরুল ও প্রভাষক রিপন

দিনাজপুরের ঘোড়াঘাট সরকারি কলেজের ২ জন শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন। কলেজ পর্যায়ে প্রতিষ্ঠান প্রধান ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ সরকার মোঃ মনিরুল ইসলাম, শ্রেনি শিক্ষক  প্রভাষক রিপন চন্দ্র সরকার  শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।

 

মঙ্গলবার (১৬ মে) ‘জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩’ এ উপজেলা শিক্ষা অধিদপ্তর থেকে এ তথ্য পাওয়া গেছে।

 

অধ্যক্ষ সরকার মোঃ মনিরুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বাংলা বিষয়ে অর্নাস ও মাস্টার্স পাস করে প্রথম শিক্ষকতা পেশায় কর্মরত ছিলেন উপজেলার দেওগাঁ রহমানিয়া ফাজিল মাদ্রাসায় প্রভাষক (বাংলা) পরে তিনি দীর্ঘদিন ওই মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। ২০১৩ ঘোড়াঘাট সরকারি কলেজে অধ্যক্ষ পদে যোগদান করেন। অদ্যবধি সততা এবং নিষ্ঠার সাথে নিজ দায়িত্ব ও কর্তব্য পালন করে আসছেন। একজন শিক্ষা অনুরাগী হিসেবে সুশীল সমাজের মানুষের অন্তরে স্হান করে নিয়েছেন। তার আচারনে অভিভাবক ও শিক্ষার্থীরা মুগ্ধ হোন।

 

কলেজ পর্যায়ের শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক নির্বাচিত রিপন চন্দ্র সরকার রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অর্নাস ও মাস্টার্স পাস করে ১৯৯৮ সালে ঘোড়াঘাট সরকারি কলেজে প্রভাষক পদে যোগদান করেন। তিনি সততা ও নিষ্ঠার সাথে কর্তব্য পালন করেন, শ্রেনি কক্ষে সুন্দর বজন ভঙির মাধ্যমে শিক্ষার্থীদের অন্তরে জায়গা করে নেন।

 

একই কলেজ থেকে ২ জন শিক্ষক বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠাত্ব প্রতিষ্ঠান প্রধান সরকার মোঃ মনিরুল ইসলাম এবং শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক নির্বাচিত হওয়ায় তাদের কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দিনাজপুর-৬ আসনের  সাবেক সংসদ সদস্য কাজী জাফর মোহাম্মদ লুৎফর রহমান চৌধুরী, প্রবাসী ও কল্যান মন্ত্রণালয়ের সাবেক সচিব মোঃ দলিল মন্ডল, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ সদের আলী খন্দকার সহ আরও অনেকে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!