AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেত্রকোন-৪ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা চেয়ারম্যান


নেত্রকোন-৪ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা চেয়ারম্যান

নির্বাচন কমিশন সম্ভাব্য তারিখ ঘোষণা করেছেন। ২০২৩ সালের ২৩ ডিসেম্বর হতে যাচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

 

মদন, মোহনগঞ্জ, কালিয়াজুরী (নেত্রকোণা-৪) আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী তৃণমূল রাজনীতিতে পরীক্ষিত নেতা বর্তমান উপজেলা  চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার। তাকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত। ১৯৬০ সাল থেকেই ছাত্র রাজনীতির মধ্যদিয়ে আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ। বিভিন্ন আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত।

 

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেই মনোনীত করবে বলে আশাবাদী তিনি ও তার সমর্থকরা।

 

১৯৬০ সালে ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে তার রাজনৈতিক জীবনের শুরু। তিনি বর্তমানে মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সততা ও নিষ্ঠার সাথে  মদন উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করে বেশ সুনাম অর্জন করেছেন এই বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা। উপজেলা দলীয় নেতাকর্মী ছাড়াও হাজার মানুষের পছন্দের এই মানুষটি এবার মনোনয়ন দৌড়ে এক ধাপ এগিয়ে রয়েছেন। তাকে ঘিরে  উপজেলার ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে নেতাকর্মীদের মাঝে আনন্দ লক্ষ্য করা যাচ্ছে। সবার ধারণা জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান মানুষ গড়ার কারিগর হাবিবুর রহমান মাস্টার দলীয় মনোনয়ন পেলে খুশি হয়েই ভোট দেবেন। বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার ছাত্র জীবন থেকে নানাভাবে জনসেভা মূলক কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন।

 

সেই ১৯৬০ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত পাশাপাশি দীর্ঘদিন জাহাঙ্গীরপুর টি আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে দীর্ঘ দিন সুনামের সাথে শিক্ষকতাও করেছেন।

 

২০১৮ সালে মদন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী হিসেবে সর্বোচ্চ ভোট পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার।  পাশাপাশি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দলের দায়িত্ব পালন করছেন।

 

হাবিবুর রহমান মাস্টার মদন উপজেলা সদরে চানগাও (মড়ল বাড়ি) গ্রামের বাসিন্দা তিনি। ১৯৬০ সাল থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ।১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীন করেন। স্বাধীনতা সংগ্রামের পর থেকে শিক্ষকতার পাশাপাশি জোরালো রাজনীতিতে অংশগ্রহণ করেন।

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (নেত্রকোনা-৪) আসনের মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান মাস্টার, বলেন আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১সাল বাস্তুবায়নে কাজ করে যাচ্ছি। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে  মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচিত হয়ে উপজেলা সাধারণ মানুষের পাশে  থেকে স্মার্ট বাংলাদেশের রূপরেখা বাস্তবায়ন করতে কাজ করে যাব। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করতে সকলকে নিয়ে কাজ করে যাব।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!