AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আপন মামীকে নিয়ে পালালো ভাগ্নে!


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,টাঙ্গাইল
০৩:৪৯ পিএম, ৩ মে, ২০২৩
আপন মামীকে নিয়ে পালালো ভাগ্নে!

টাঙ্গাইলের সখীপুরে আপন ভাগ্নে শাকিব হাসানের (২০) হাত ধরে দুই সন্তানের জননী মামী রত্না বেগম (৩০) পালিয়েছেন।

 

মঙ্গলবার (২ মে) সকালে উপজেলার যাদবপুর ইউনিয়নের লাঙ্গুলিয়া মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে আশে-পাশের এলাকাসহ বাজারের চা-স্টলগুলোতেও চলছে রীতিমত হাস্য-রস!

 

অপরদিকে রত্না বেগমের স্বামী কাচামাল ব্যবসায়ী আবদুল লতিফ লোক লজ্জার ভয়ে বাইরে বের হওয়া বন্ধ করে দিয়েছে। মামী-ভাগ্নের এমন ন্যাক্কাজনক ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করছেন কেউ কেউ। স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ জয়েন উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

জানা যায়, উপজেলার যাদবপুর ইউনিয়নের লাঙ্গুলিয়া মধ্যপাড়া গ্রামের আবদুল লতিফের স্ত্রী দুই সন্তানের জননী রত্না বেগম (৩০) এর সহিত ভাগ্নে (আপন নোনাশের ছেলে)  একই এলাকার মৃত সহিদ মিয়ার ছেলে প্রবাসী শাকিব হাসানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাস তিনেক আগে ভাগ্নে শাকিব দেশে ফিরলে তাদের সম্পর্কটা আরো গভীর হয়ে ওঠে। ২ মে মঙ্গলবার সকালে ছোটকাল থেকে সন্তানের মতো লালনপালন করা ভাগ্নে শাকিবের সঙ্গে মামী রত্না বেগম তার দুই সন্তান রেখে পালিয়ে যান।

 

এ ব্যাপারে লাঙ্গুলিয়া বাজার বণিক সমিতির সভাপতি আনোয়ার হোসেন ফন্নু সমাজ ও গ্রামের মান ক্ষুন্ন হয়েছে দাবি করে ভাগ্নে শাকিব ও মামী রত্না বেগমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

 

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল করিম বলেন, এ ঘটনায় লিখিত কোন  অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইগত ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/ন.ই.প্রতি/এসএপি

Link copied!