AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইেকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ


Ekushey Sangbad
মানিক সাহা, গাইবান্ধা
০৪:৪৮ পিএম, ২৫ এপ্রিল, ২০২৩
গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইেকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ

সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবনমান উন্নয়নে  গাইবান্ধার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও বৃত্তির অর্থ বিতরণ করা হয়েছে। 

 

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে  উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের আদমপুর মিশনে এক অনুষ্ঠানে ৫০টি বাইসাইকেল ও ২১০ শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তির অর্থ বিতরণ করেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন।

 

গোবিন্দগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) এস এম  আব্দুল্লা বিন শফিকের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপ, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাব সভাপতি গোপাল মোহন্ত, খ্রীস্টান আন্তঃ মন্ডলী ঐক্যপরিষদের সভাপতি লাজারুস টুডু, সুবিধাভোগী দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মৌমিতা সরেন প্রমুখ।

 

শেষে  প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নাধীন  বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্রগ্রাম  ব্যতীত) কর্মসূচীর  ২০২২-২০২৩ অর্থবছরে  ক্ষুদ্র নৃতাত্বিক জনগোষ্ঠীর ২০ পরিবারকে গৃহ, ৫০ ছাত্রীর মাঝে বাইসাইকেল এবং ২১০ জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষাবৃত্তির অর্থ বিতরণ করা হয়।

 

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃ-গোষ্ঠির শিক্ষার্থীরা নৃত্য ও সংগীত  পরিবেশন করেন।

 

একুশে সংবাদ.কম/মা.সা.প্র/জাহাঙ্গীর

Link copied!