AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিরোজপুরে জেলা আ.লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পিরোজপুর
০৯:০৮ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
পিরোজপুরে জেলা আ.লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে পিরোজপুরে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে পিরোজপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের টাউন ক্লাব মাঠের স্বাধীণতা মঞ্চে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম এ আউয়াল।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এ্যাড. কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান খালেক, পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী,সাবেক দপ্তর সম্পাদক শেখ ফিরোজ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপি জামায়াত দেশে সন্ত্রাসী কর্মকান্ড, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি করছে। দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পড়েছে তারা। বিএনপি সমাবেশের নামে যাতে কোনো নৈরাজ্য এবং জনগণের সঙ্গে কোনো সমস্যা সৃষ্টি না করতে পারে সেই দিকে আওয়ামীলীগের নেতা-কর্মীদের খেয়াল রাখতে হবে।

 

একুশে সংবাদ.কম/ব.আ.প্র/জাহাঙ্গীর

Link copied!