ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বানারীপাড়া ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি হলেন আনিসুর রহমান


Ekushey Sangbad
বানারীপাড়া প্রতিনিধি, বরিশাল
০৬:০০ পিএম, ৮ ডিসেম্বর, ২০২২
বানারীপাড়া ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি হলেন আনিসুর রহমান

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ও সাবেক ছাত্রনেতা আনিসুর রহমান বরিশালের ঐতিহ্যবাহী বানারীপাড়া ডিগ্রি কলেজের গর্ভনিং বডির সভাপতি মনোনীত হয়েছেন।

 

বানারীপাড়া ডিগ্রি কলেজের বর্তমান সভাপতি বাংলাদেশ নৌ-বাহিনীর ক্যাপ্টেন (অব.) এম এ জব্বারকে প্রত্যাহার করে আনিসুর রহমানকে মনোনীত করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মো.মশিউর রহমানের অনুমোদনক্রমে কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানা স্বাক্ষরিত একটি পত্র কলেজের ই-মেইল প্রেরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে বানারীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আফরোজা বেগম এ সংক্রান্ত একটি পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এ প্রসঙ্গে প্রাচ্যের অক্সফোর্ডখ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জণ করা আনিসুর রহমান, কলেজের অবকাঠামোগত ও  শিক্ষার মানোন্নয়নের পাশাপাশি ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে অগ্রণী ভূমিকা রাখবেন জানিয়ে বলেন, ঐতিহ্যবাহী আদর্শ এ কলেজটি আগামীতে দেশজুড়ে সুনাম-সুখ্যাতি ছড়াবে।

 

এ বিদ্যাপিঠের শিক্ষার্থীরা সুশিক্ষিত ও আদর্শ সোনার মানুষ হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনারবাংলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালণ করবে। এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহভাজন বানারীপাড়ার কৃতি সন্তান আওয়ামী লীগের কেন্দ্রীয় কাযর্ংনির্বাহী সংসদের অন্যতম সদস্য ও প্রতিভাবান সাবেক ছাত্রনেতা বিশিষ্ট শিক্ষানুরাগী আনিসুর রহমান ঐতিহ্যবাহী বানারীপাড়া ডিগ্রি কলেজের গর্ভনিংবডির সভাপতি মনোনীত হওয়ায় বানারীপাড়ার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

 

একুশে সংবাদ.কম/রা.সু.প্র/জাহাঙ্গীর