AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চুয়াডাঙ্গা
১২:৫৫ পিএম, ২১ নভেম্বর, ২০২২
চুয়াডাঙ্গায় মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

চুয়াডাঙ্গার দামুড়হুদায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ৩ যুবক।

 

দামুড়হুদা উপজেলার চন্ডিপুর গ্রামের বাজারে রোববার (১৯ নভেম্বর) রাত ৯ টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। নিহত আনিজুল ইসলাম (১৮) একই উপজেলার কার্পাসডাঙ্গার ভুমিহীন পাড়ার আব্দুল আলিমের ছেলে ও  রাতুল আলী (১৯) চন্ডিপুর গ্রামের তারিকুল ইসলামের ছেলে। আহতরা হলেন, কার্পাসডাঙ্গা ভুমিহীন পাড়ার শহিদুল ইসলামের ছেলে রাহুল হোসেন (১৮), অপর মোটরসাইকেলে থাকা সদাবরি গ্রামের মিজানুর রহমানের ছেলে হৃদয় হোসেন (১৮) ও ধান্যঘড়া গ্রামের আবুল কাশেমের ছেলে রাজু আহম্মেদ (১৮)।

 

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, রবিবার রাতে মোটরসাইকেল যোগে রাহুল, আনিজুল ও রাতুল দর্শনা বাজার থেকে কার্পাসডাঙ্গায় যাচ্ছিল। চন্ডিপুর বাজারে পৌঁছালে একটি বাঁশ বোঝাই আলমসাধুর পিছন থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা ৫ জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক আনিজুলকে মৃত ঘোষনা করেন। ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে আজ সোমবার সকালে মারা যায় রাতুল।

 

তিনি আরও বলেন,  কোন অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল কাদের বলেন, হাসপাতালে আনার আগেই মারা যায় আনিজুল। আহত রাতুল, হৃদয় ও রাজুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। সেখানে নেওয়ার পথে মারা যায় রাতুল। আহত রাহুলকে সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

একুশে সংবাদ/ হা.নি.প্রতি/ রখ

 

 

 

 

 

 

 

 

Link copied!