ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

স্কুলছাত্রীকে অপহরণের পর মাসব্যাপি ধর্ষণ করে সজিব


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৪:২১ পিএম, ৭ অক্টোবর, ২০২২
স্কুলছাত্রীকে অপহরণের পর মাসব্যাপি ধর্ষণ করে সজিব

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অষ্টম শ্রেণীর ছাত্রীকে (১৪) অপহরণ করে ঢাকার বিভিন্ন স্থানে রেখে মাস ব্যাপি ধর্ষণ করার অভিযোগে দায়েরকৃত মামলার প্রধান আসামী মাজারুল ইসলাম সজীব (২০) কে গ্রেফতার করেছে পুলিশ।

 

শুক্রবার (৭ অক্টোবর) সকালে তার নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে পার্শ্ববর্তী নরসিংদির মাধবদী থানার চৌদ্দ পাইকা গ্রামের গোলজার হোসেনের পুত্র।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, আড়াইহাজার উপজেলার বাজবি গ্রামের বাসিন্দা মাসুদের মেয়ে দুপ্তারা সেন্ট্রাল করোনেশন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর উক্ত ছাত্রীকে স্কুলে যাতায়াতের পথে অভিযুক্ত সজীব উত্যক্ত ও প্রেম নিবেদন করে আসছিল। গত ৬ সেপ্টেম্বর দুপুর ২ টার দিকে উক্ত ছাত্রী স্কুল থেকে বাড়ি ফিরার পথে সজীব তাকে রাস্তা থেকে সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়।

 

সে ছাত্রীকে মাসব্যাপি ঢাকার বিভিন্ন স্থানে রেখে ধর্ষণ করে। ২ অক্টোবর ধর্ষিতা কৌশলে সজীবের কবল থেকে পালিয়ে এসে ঘটনার বিস্তারিত পরিবারের লোকজনদেরকে বলে। পরে ধর্ষিতার মামা মাহাবুর হাসান বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন।

 

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, ‘মামলা গ্রহনের সাথে সাথেই প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। কয়েকজন সহযোগী আসামী রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।’

 

একুশে সংবাদ/এসএপি