ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নববধূ সেজে ইয়াবা কিনতে এসে ধরা পড়লো 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
০৮:৫০ পিএম, ৬ জুলাই, ২০২২
নববধূ সেজে ইয়াবা কিনতে এসে ধরা পড়লো 
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে নববধূ সেজে ইয়াবা পাচারকালে দুই তরুণীসহ চারজনকে ২০ হাজার পিস ইয়াবা নিয়ে আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। 

আটকরা হলেন, বাড়ির মালিক দিল মোহাম্মদের পুত্র নুর ইসলাম (৪০), গাজীপুরের কালিয়াকৈরের সখীপুরের মৃত হযরত আলীর পুত্র রাজু আহমদ (৪৮), ব্রাক্ষণবাড়িয়া কসবা থানার কোল্লা বাড়ির আবুল হোসেনের মেয়ে কল্পনা (৩৪) এবং মাহমুদা আক্তার রেশমা (২২)।

বুধবার (৬ জুলাই) বেলা ২টার দিকে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ৬জুলাই রাত প্রথম প্রহরের দিকে টেকনাফ মডেল থানার এসআই এস,এম রউফ এবং বুলবুল গোপন সংবাদের ভিত্তিতে সর্ঙ্গীয় ফোর্স নিয়ে টেকনাফ পৌর এলাকার ইসলামাবাদ নুর ইসলামের বসতঘরে অভিযানে যায়। সেখানে ইয়াবা পাচার চক্রের সদস্যরা বউ সেজে ইয়াবার পাচারের প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে নিজেদের পরিবার ও নতুন বউ পরিচয় দিয়ে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ঢাকার বিভিন্ন হোটেলে ইয়াবা ডেলিভারি দিতেন। কখনো নতুন বউ কখনো পর্যটক হিসেবে পরিচয় দিতেন তারা। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন।
 

 

 

একুশে সংবাদ/শা.হো/এস.আই