ঢাকা সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ঘোড়াঘাটে ধান কাটতে এসে রোহিঙ্গা আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,দিনাজপুর
০৪:২৬ পিএম, ২৫ মে, ২০২২
ঘোড়াঘাটে ধান কাটতে এসে রোহিঙ্গা আটক

ছবি: সংগৃহীত

দিনাজপুরের ঘোড়াঘাটে কৃষি শ্রমিক হিসেবে কাজ করতে আসা মোহাম্মদ নুর মিয়া (৩৫) নামের এক রোহিঙ্গাকে আটক করেছে থানা পুলিশ। গতরাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে আটক করা হয়।

আটক নুর মিয়া কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পের মকবুল আহম্মেদের ছেলে। সে টেকনাফ ১০নং রোহিঙ্গা ক্যাম্পের এফ ব্লকে বসবাস করে। আটক নুর মিয়া পুলিশ হেফাজতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

পুলিশ জানায়, রহিঙ্গা নুর মিয়া উপজেলার ঘোড়াঘাট ইউনিয়নের চোপাগাড়ী গ্রামের ধান কাটা শ্রমিকদের একটি গ্রুপে ধান কাটার কাজ করছিল। গতকাল মঙ্গলবার কাজ করা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

কথাবার্তা অন্য এলাকার হওয়ায় গোপন সূত্রে পুলিশ খবর পেয়ে রহিঙ্গা মোহাম্মদ নুর মিয়াকে আটক করে। ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়ন সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম জানান, আটক রোহিঙ্গা সুস্থ হয়ে উঠলে তাকে তার ক্যাম্পে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হবে। সেই সাথে তার সাথে আরো কোন রোহিঙ্গা পালিয়ে এসেছে কিনা তাও জিজ্ঞাসাবাদ করা হবে।

এদিকে ঘোড়াঘাট হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, দীর্ঘ সময় ধরে না খেয়ে থাকায় এবং পর্যাপ্ত পুষ্টিগুণ সম্পন্ন খাবার না খাওয়ায় তার শরীর দূর্বল হয়ে পড়েছে। এখন সে কিছুটা সুস্থ।

 

 

একুশে সংবাদ/কু.খা/এস.আই