AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে কুকুরের কামড়ে নারীর মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০২:৩৩ পিএম, ১৭ এপ্রিল, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে কুকুরের কামড়ে নারীর মৃত্যু

ছবি: একুশে সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পাগলা কুকুরের কামড়ে এক নারীর মৃত্যু হয়েছে। উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতোকুড়া গ্রামে রোববার সকালে এই ঘটনা ঘটে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাসিরনগর থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ আশরাফ। ৫০ বছরের রহিমা খাতুন উপজেলার ধরমন্ডল ইউনিয়নের মৃত সাবেদ আলীর ছেলে। স্থানীয়দের বরাতে ওসি বলেন, ‘দীর্ঘদিন রহিমা খাতুন মানসিক সমস্যায় ভুগছিলেন। 

বেলা ১১টার দিকে রহিমা বাড়ি থেকে বের হয়ে পাশের ইউনিয়ন ফান্দাউকের আতোকুড়া গ্রামে যান। সেখানে তাকে একটি পাগল কুকুরের দল ধাওয়া করে। কিন্তু তিনি নিজেকে রক্ষা করতে পারেননি। পরে কুকুরগুলো তাকে কামড়ে ক্ষতবিক্ষত করলে ঘটনাস্থলেই তিনি অচেতন হয়ে পড়ে থাকেন। স্থানীয়রা পুলিশকে খবর দিলে রহিমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। 

পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফান্দাউকের একটি বেসরকারি বিদ্যালয়ের ছাত্র নাজুম বলেন, ‘আমি স্কুল থেকে ফেরার পথে কুকুরগুলো মহিলাটিকে তাড়া করছিল। মহিলাটি বারবার কুকুরগুলোকে ধাওয়া দিলেও কুকুরগুলো যাচ্ছিল না। একপর্যায়ে কুকুরের দল রহিমার দিকে তেড়ে গিয়ে কামড়ে দেয়।’ খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে মরদেহ শনাক্ত করেন। সুরতহাল শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

একুশে সংবাদ/এনায়েত খান/এইচ  আই

Link copied!