ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বঙ্গবন্ধুকে কটুক্তি: ফেসবুক লাইভে এসে যা বললেন মেয়র আব্বাস


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৪:১৬ পিএম, ২৭ নভেম্বর, ২০২১
বঙ্গবন্ধুকে কটুক্তি: ফেসবুক লাইভে এসে যা বললেন মেয়র আব্বাস
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

রাজশাহী ব্যুরো: আত্মগোপনে থাকা অবস্থায় ফেসবুক লাইভে এসে বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে নিজের করা সাম্প্রদায়িক বক্তব্যের স্বীকারোক্তি দিয়েছেন রাজশাহীর কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলী। এসময় তিনি তার বক্তব্যের জন্য সকলের কাছে ক্ষমা চান ও দাবি করেন তার পেছনে ষড়যন্ত্র হচ্ছে, যা তিনি পর্যায়ক্রমে সবার কাছে তুলে ধরবেন।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় অজ্ঞাত স্থান থেকে তিনি ফেসবুক লাইভে এসে এক মিনিট ৫১ সেকেন্ডের ফাঁস হওয়া অডিও রেকর্ডের বিষয়ে বক্তব্য তুলে ধরেন। এর আগে দুপুরে তিনি নিজ ফেসবুকে একটি পোস্ট দিয়ে সবাইকে তার লাইভে অংশ নেয়ার জন্য আহ্বান জানান।
 
যদিও এর আগে ফাঁস হওয়া বক্তব্য তার নয় বলে দাবি করে এ ধরণের কোন বক্তব্য তিনি কারও সামনে দেননি তিনি। তার এমন বক্তব্য গণমাধ্যমে প্রকাশ হয়। এবার ফেসবুক লাইভে সেই ফাঁস হওয়া অডিওর বক্তব্য নিজের বলে স্বীকার করে নেন মেয়র আব্বাস।

প্রায় ২০ মিনিটের ফেসবুক লাইভে এক পর্যায়ে কান্নয় ভেঙে পড়েন মেয়র আব্বাস। বলেন, কী এমন ভুল করেছি! আমি ভুল করে থাকলে আমাকে শাস্তি দিন। আমার বিরুদ্ধে তিনটি মামলা করা হলো, দল থেকে বহিস্কার করা হলো। আমার লোকদের ভয়ভীতি ও থ্রেট করা হচ্ছে। কাউন্সিলরদের থ্রেট করে অনাস্থা আনা হচ্ছে। সেটার ডকুমেন্ট আমার কাছে আছে। সেটা আমি দেবো।

কাটাখালী পৌরসভার দেওয়ানপাড়ার একটি মাদরাসার বড় হুজুর জামাল উদ্দিন মাহামুদ সন্দিপির প্রশংসা করে আব্বাস জানান, তার কথার প্রেক্ষিতে তিনি বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ নিয়ে এমন বক্তব্য দিয়েছেন। সাংবাদিকসহ সবাইকে তার পাশে দাড়ানোর অনুরোধ জানান এই বিতর্কিত মেয়র।


একুশে সংবাদ/আল-আমিন