AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদনে বিএনপির ৪ নেতাসহ গ্রেপ্তার-৬


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৪:০০ পিএম, ২৮ অক্টোবর, ২০২১
মদনে বিএনপির ৪ নেতাসহ গ্রেপ্তার-৬

মাদক সেবন করায় নেত্রকোনার মদনে বিএনপি ৪ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ।

বুধবার(২৭ অক্টোবর) বিকেল ও রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এর সাথে ওয়ারেন্টভুক্ত আরো ২ আসামিকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মদন উপজেলা শাখার বিএনপির যুগ্ম-আহ্বায়ক সামছুল আলম তালুকদার লালু, পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মোস্তাক আহমেদ পল্টন, জাফর ইকবাল, সুমন অলি। এর সাথে পৃথক মামলার ওয়ারেন্টভুুক্ত আপন মিয়া ও সুমন মিয়াকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক সামছুল আলম তালুকদার লালু ও অলি বুধবার বিকেলে কাইটাইল ইউনিয়নের জয়পাশা গ্রামের সামনে মদপান করছিলেন। এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে। রাতে পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মোস্তাক আহমেদ পল্টন ও জাফর ইকবাল সুমন মাদক নিয়ে যাওয়ার পথে মদন থানার মোড় ডাকবাংলা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ৫০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। এর সাথে ওই রাতেই অভিযান চালিয়ে পৃথক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি আপন মিয়াকে তার নিজ বাড়ি বালালী ও সুমন মিয়াকে কাইটাল থেকে গ্রেপ্তার করে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস আলম জানান, বুধবার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে মাদক সেবন করায় ৪ জন ও ওয়ারেন্টভুক্ত ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

একুশে সংবাদ/সা/রা

Link copied!