ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মদনে বিএনপির ৪ নেতাসহ গ্রেপ্তার-৬


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৪:০০ পিএম, ২৮ অক্টোবর, ২০২১
মদনে বিএনপির ৪ নেতাসহ গ্রেপ্তার-৬

মাদক সেবন করায় নেত্রকোনার মদনে বিএনপি ৪ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ।

বুধবার(২৭ অক্টোবর) বিকেল ও রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এর সাথে ওয়ারেন্টভুক্ত আরো ২ আসামিকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মদন উপজেলা শাখার বিএনপির যুগ্ম-আহ্বায়ক সামছুল আলম তালুকদার লালু, পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মোস্তাক আহমেদ পল্টন, জাফর ইকবাল, সুমন অলি। এর সাথে পৃথক মামলার ওয়ারেন্টভুুক্ত আপন মিয়া ও সুমন মিয়াকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক সামছুল আলম তালুকদার লালু ও অলি বুধবার বিকেলে কাইটাইল ইউনিয়নের জয়পাশা গ্রামের সামনে মদপান করছিলেন। এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে। রাতে পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মোস্তাক আহমেদ পল্টন ও জাফর ইকবাল সুমন মাদক নিয়ে যাওয়ার পথে মদন থানার মোড় ডাকবাংলা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ৫০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। এর সাথে ওই রাতেই অভিযান চালিয়ে পৃথক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি আপন মিয়াকে তার নিজ বাড়ি বালালী ও সুমন মিয়াকে কাইটাল থেকে গ্রেপ্তার করে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস আলম জানান, বুধবার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে মাদক সেবন করায় ৪ জন ও ওয়ারেন্টভুক্ত ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

একুশে সংবাদ/সা/রা